চান্দিনার দোল্লাই নবাবপুর ইউপির পক্ষ থেকে ত্রাণ বিতরন।

প্রকাশিত: ১০:০৩ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২০, 635 জন দেখেছেন


কুমিল্লা প্রতিনিধি ঃ
কুমিল্লা চান্দিনার ১১ নং দোল্লাই নবাবপুর ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, রিকশাচালক, অটোচালক,ভ্যানচালক, বাস ড্রাইভার,হেলপার,বিভিন্ন উন্নয়ন প্রকল্পে কর্মহীন হয়ে পড়া শ্রমিক, হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী শুকনা খাবার বিতরণ করা হয়েছে। ১৮ জুন বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী সুষ্ঠভাবে বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহাবউদ্দিন মাস্টারের তত্ত্বাবধানে সরকারিভাবে বরাদ্দকৃত উক্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২৪জন কর্মহীন মানুষদের মাঝে ১০ কেজি চাল,৫ কেজি আলু, ১ কেজি ডাল করে বিতরণ করা হয়।এ সময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার, আওয়ামী নেতা কাশেম খান,ডিলার এরশাদ মিয়া,সাবেক মেম্বার আবদুর রহমান, আওয়ামী ওয়ার্ড কমিটির সভাপতি একরামুল হক প্রধান,ওয়ার্ড কমিটির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, ইউপি আইন শৃঙ্খলা বাহিনী সহ সকল ইউপি মেম্বার ও অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
বিতরনকালে সকলের উদ্দেশ্যে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার বলেন করোনা ভাইরাস covid-19 প্রতিরোধে সরকারের পক্ষে যথেষ্ট পরিমাণ ত্রাণ সামগ্রী উপজেলা প্রশাসনের কাছে মজুদ আছে। এই সংকট যতদিন চলবে ততদিন প্রয়োজন সাপেক্ষে কর্মহীন মানুষদের মাঝে প্রয়োজনীয় এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখা হবে। কাউকে খাবারের জন্য ঘরের বাহিরে আসতে হবে না। আমরাই খাবার সামগ্রীগুলো ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়ে আসবো। শুধুমাত্র করোনাভাইরাস প্রতিরোধে বেধে দেওয়া নিয়ম-কানুনগুলো ইউনিয়নবাসীকে সঠিকভাবে মেনে চলার অনুরোধ জানান।
সেই সঙ্গে দেশের এই সংকটকালীন মূহূর্তে দল-মত নির্বিশেষে প্রতিটি এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকল বিত্তবানদের প্রতি আহ্বান জানান।