কোভিড-১৯ মোকাবেলায় চান্দিনার দোল্লাই নবাবপুর ইউপিতে সরকারি চাল বিতরন।

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০, 780 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

কুমিল্লা চান্দিনার দোল্লাই নবাবপুর ইউনিয়নে করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, রিকশাচালক, হোটেল শ্রমিক, হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে সরকারি বরাদ্দের চাল বিতরণ করা হয়েছে।

১৫ জুন সোমবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টারের তত্ত্বাবধানে পঞ্চম পর্যায়ে সরকারিভাবে বিশেষ বরাদ্দকৃত (জি আর) উক্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৩৫০ জন কর্মহীন মানুষদের মাঝে ১০ কেজি করে ৩৫০০ কেজি চাল বিতরণ করা হয়।
দ্বিতীয় পর্যায়ে চেয়ারম্যানের উপস্থিতিতে ১১৭ জন পরিবারের মাঝে জন প্রতি ৩০ কেজি করে ভিজিডির চাল বিতরন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিস থেকে আগত ট্যাগ অফিসার মিজানুর রহমান পাটোয়ারি,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা খোরশেদ আলম, ইউপি সচিব জাফর উল্যাহ, আওয়ামী নেতা কাশেম খান, উপজেলা ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান, ইউপি সকল সদস্য,সকল সংরক্ষিত মহিলা মেম্বার ও ইউপি আইন শৃঙ্খলা বাহিনী সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
বিতরনকালে উপজেলা থেকে আগত ট্যাগ অফিসার বলেন -কোভিড-১৯ হত দারিদ্রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন সরকারের একটি মহৎ উদ্যোগ। এই সংকট যতদিন চলবে ততদিন প্রয়োজন সাপেক্ষে কর্মহীন মানুষদের মাঝে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখা হবে। শুধুমাত্র করোনাভাইরাস প্রতিরোধে বেধে দেওয়া নিয়ম-কানুনগুলো ইউনিয়নবাসীকে সঠিকভাবে মেনে চলার অনুরোধ জানান।
সেই সাথে দেশের এই সংকটকালীন মূহূর্তে দল-মত নির্বিশেষে প্রতিটি এলাকার ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি জোর আহ্বান জানান উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টার।