ভোলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জলদস্যু সরদার সফিকুল ইসলাম নিহত

প্রকাশিত: ৮:১৮ পূর্বাহ্ণ, জুন ৯, ২০২০, 660 জন দেখেছেন

ভোলা জেলা প্রতিনিধি::

ভোলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সফিকুল ইসলাম নামে এক জলদস্যু নিহত হন।গতকাল রাতে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ভেদুরিয়া ফেরিঘাটের পূর্ব পাশে থাকা বালির মাঠে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন জলদস্যু সরদার সফিকুল ইসলাম।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, গতকাল রাতে হাওলাদার মার্কেট এলাকায় দুই দল জলদস্যুর মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে জরদস্যুরা বালির মাঠে আবস্থান নেয়। পুলিশ সেখানে গেলে তাদের সাথে পুলিশকে নিশানা করে গুলি ছোড়ে জলদস্যু বাহিনী। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুঁড়লে দু’পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে জলদস্যু সরদার শফি নিহত হয়। পুলিশের কয়েকজন আহত হয়।
পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, দুই দল জলদস্যুর গোলাগুলির খবরে পুলিশ পশ্চিম ইলিশার হাওরাদার মার্কেটে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা ভেদুরিয়ার বালুর মাঠে অবস্থান নেয়। পুলিশ সেখানে গেরে তারা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়তে থাকে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। গুলাগুলিতে পুরিশের কয়েকজন সদস্য আহত হয়েছে এঘটনায় আগ্নে আস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

জলদস্যু সফিকুল ইসলামের বাড়ি ভোলা সদর উপজেলার ২নং ইলিশার কালুপুরে।