নাসিমের সুস্থতা কামনায় মুন্ডুমালা পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, জুন ৭, ২০২০, 587 জন দেখেছেন

রাজশাহী প্রতিনিধি:রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌর আওয়ামীলীগের দলীয় প্রধান কার্যালয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপির সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বাদ মাগরিব এর নামাজ আদায় করে মুন্ডুমালা পৌর সাংগঠনিক সম্পাদক ও তরুণ সমাজ সেবক এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জনাব মোঃ সাইদুর রহমানের উদ্দোগে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের দলীয় প্রধান কার্যালয়ে ও বিভিন্ন মসজিদ ও ধর্মীয় উপসনালয়গুলোতে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
জানা যায়, মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান হওয়ার পর গত শুক্রবার ব্রেইন স্ট্রোক ও পরে মস্তিস্কে সফল অস্ত্রপচারের পর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে ভেন্টিলেশনে ও ৪৮ ঘণ্টার বিনিড় পর্যাবেক্ষনে রাখা হয়েছিল। গতকাল শনিবার সকাল থেকে তার শারীরিক অবস্থার আরো অবনতি ঘটে। পরে তার চিকিৎসায় বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে ১৩ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।
মুন্ডুমালা পৌর সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ সাইদুর রহমান প্রতেক জামে মসজিদের ইমামদেরকে দোয়ার জন্য আহ্বান জানান। এবং জনাব মোঃ সাইদুর রহমান দৈনিক লাল সবুজ ৭১ কে বলেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। মোহাম্মদ নাসিমসহ করোনা আক্রান্ত সবার আশু রোগমুক্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরিশেষে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।