নবীনগরে বন্ধু মহলের অর্থায়নে স্মার্ট জীবাণু নাশক টানেল স্থাপন।

প্রকাশিত: ৩:৫২ পূর্বাহ্ণ, জুন ৪, ২০২০, 753 জন দেখেছেন

নবীনগর( ব্রাহ্মনবাড়ীয়া) প্রতিনিধিঃ

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য।
এই স্লোগান কে সামনে রেখে ব্রাহ্মনবাড়ীয়ার নবীনগরে শ্যামগ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ড শাহবাজপুর গ্রামের,
শাহবাজপুর বন্ধু মহল এর উদ্যােগে আজ বুধবার গ্রামের পার্শবর্তী মানিকনগর বাজারে স্মার্ট জীবাণু নাশক টানেল স্থাপন করা হয়েছে।

সারা বিশ্বে করোনা ভাইরাস(COVID-19) যখন মহামারী আকার ধারণ করেছে বাংলাদেশেও তার ব্যতিক্রম নয়।দিন দিন বারছে করোনা রুগির সংখ্যা। তাই বাংলাদেশের বিভিন্ন স্থানে জীবাণুনাশক ট্যানেল স্থাপন করা হচ্ছে যার মাধ্যমে অনেকটাই করুনা ভাইরাস-কে ধ্বংস করা সম্ভব হবে বলে মনে করেন বিশিষ্ট জনরা।তারা আরও বলেন যদি এটা আমরা সঠিক ভাবে ব্যবহার করতে পারি তাহলে ভাইরাস আমাদেরকে সহজে আক্রমন করতে পারবে না । আর এজন্যই শাহবাজপুর বন্ধু মহল গ্রামের সাধারণ মানুষের কথা চিন্তা করে মানিকনগর বাজারে স্মার্ট জীবাণুনাশক ট্যানেল টি স্থাপন করা হয়েছে।
এই স্মার্ট জীবাণু নাশক ট্যানেল তৈরী করাতে মানিকনগর বাজার সহ আশে পাশের প্রায় ৫ থেকে ৭ টি গ্রামের মানুষ উপকৃত হবে বলে আশা করা হচ্ছে।

জীবানুনাশক ট্যানেলটি উদ্বোধন করেন, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুল হালিম সরকার, সদস্য নবীনগর উপজেলা আওয়ামিলীগ। ফরিদ মিয়া মেম্বার ৩নং ওয়ার্ড শাহবাজপুর। জনাব কামাল উদ্দিন শিরো সাবেক মেম্বার ও শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামিলীগের সাংস্কৃতিক সম্পাদক জনাব ফাইজুর রহমান রিপন , বাজার কমিটির সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম খান, এবং ২ নং ওয়ার্ড সদস্য জনাব মেহেদী হাছান জালাল মেম্বার সহ আরো অনেকে।

এ ছাড়াও শাহবাজপুর বন্ধু মহলের সদস্য বৃন্দ উপস্থিত ছিল।
সর্বিক সহযোগিতায় ছিল –শাহবাজপুর বন্ধু মহলের সদস্য বৃন্দ।

আরো ভালো কিছু করার আশায় সবার দোয়া কামনা করে আরো সামনে এগিয়ে যাবে শাহবাজপুর বন্ধু মহল।