গোলাপগঞ্জে উপজেলা পরিষদের প্রবেশমুখে জীবানুনাশক টানেল নির্মাণ

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, জুন ৩, ২০২০, 1073 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে উপজেলা পরিষদের প্রবেশমুখে গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস (ইউকে) এর উদ্যোগে জীবানুনাশক টানেল নির্মাণ করা হয়েছে।

বুধবার (৩ জুন) দুপুর ১২টায় জীবানুনাশক টানেল নির্মাণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী।

উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী বলেন, এই কঠিন সময়ে উপজেলা পরিষদের প্রবেশমুখে জীবানুনাশক টানেল নির্মাণ অত্যান্ত ফলপ্রসূ। টানেল নির্মাণের মাধ্যমে উপজেলা উন্নয়নের পথে আরও এক ধাপ এগিয়ে গেল।

তিনি গোলাপগঞ্জ হেল্পিং হেন্ডস (ইউকে) এর সকল দায়িত্বশীলদের ধন্যবাদ জানিয়ে বলেন, তারা বিদেশে থেকেও তাদের মনমানসিকতা দেশের জন্য রয়ে গেছে। এজন্য তারা উপজেলার মানুষকে করোনা  ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য টানেল নির্মাণ করেছেন। তিনি সকল জনপ্রতিনিধিদের অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, উপজেলা সহকারী ভূমি শবনম শারমিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর রহমান শাহিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা হাদিউজ্জাম মাসুম, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা নাদিম মাহমুদ শিপলু  প্রমুখ।