শেখ কমপ্লেক্সের ৪৬টি দোকান ঘরের ভাড়া মওকুফ করলেন বিএনপি নেতা শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু

প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, জুন ৩, ২০২০, 1548 জন দেখেছেন
নওগাঁ জেলা প্রতিনিধি-
করোনা ভাইরাসে সৃষ্ট মহামারী সংকটের কারনে নওগাঁর আত্রাইয়ে ৪৬ টি দোকানের আড়াই মাসের দোকান ভাড়া মওকুফের ঘোষনা দিয়েছেন আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ কমপ্লেক্সের স্বতাধিকারী শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু।
বুধবার (৩জুন)  বেলা ১১টার দিকে শেখ কমপ্লেক্সের সকল দোকান মালিকদের সঙ্গে বৈঠকে মার্চের অর্ধেক মাস সহ(  এপ্রিল ও মে) আড়াই মাসের ভাড়া মওকুফের  সিদ্ধান্ত জানান শেখ কমপ্লেক্সের স্বতাধিকারী।
করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী নওগাঁ জেলা লকডাউন থাকায় প্রায় দির্ঘ ২ মাস বন্ধ ছিল এসব দোকান ও বিপনিবিতান গুলো, এই সিদ্ধান্ত কে স্বাগত জানিয়ে শেখ কমপ্লেক্সের ব্যাবসায়ীদের পক্ষে কাপড় ব্যাবসায়ী আলমগীর হোসেন বলেন  এমন সংকট কালীন সময় আমাদের পাশে দাঁড়িয়ে শেখকমপ্লেক্সের মালিক ও উপজেলার জনপ্রিয় এই বিএনপি নেতা শেখ রেজাউল ইসলাম রেজু মহানুভবতার পরিচয় দিয়েছেন।আমারা অবশ্যই তার প্রতি কৃতজ্ঞ এবং সন্তষ্ট।
এ বিষয়ে শেখ কমপ্লেক্সের স্বতাধিকারী ও আত্রাই উপজেলা বিএনপির সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু বলেন। আমার শেখ কমপ্লেক্সে দোকান ভাড়া নিয়ে যারা ব্যাবসা পরিচালনা করছেন। তাদের সকলকেই  আমি আমার পরিবারের সদস্য বলে মনে করি। তাই তাদের কথা(করোনা বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত  ব্যাবসায়ীদের কথা) বিবেচনা করে তাদের পাঁশে দাঁড়ানো আমার নৈতিক দ্বায়িত্ব বলে মনে করছি। তাই আমি তাদের মার্চ মাসের অর্ধেক (এপ্রিল ও মে) আড়াই মাসের ৪৬ টি দোকান ঘরের ভাড়া মওকুফ করার ঘোষনা করছি।
জানাগেছে করোনা সৃষ্ট মহামারির শুরু থেকেই বিভিন্ন সময় কর্মহীন হয়ে পড়া হতদ্ররিদ পরিবহন চালক, শ্রমিক, দিনমজুর ও বিধবা অসহায়  সহ দলীয় নেতা কর্মী সহ(আত্রাই-রাণীনগর) দুই উপজেলার প্রায় ২ হাজার জনের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ দিয়ে পাশে দাড়িয়েছেন। এবং করোনা কালীন দূর্যোগময় পরিস্থিতি কাটিয়ে না উঠা পর্যন্ত এই সহোযোগিতা  অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়েছন আত্রাই জনপদের জনপ্রিয় এই বিএনপি নেতা।