এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় উর্ত্তীণ ছাত্র -ছাত্রীদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, জুন ১, ২০২০, 636 জন দেখেছেন

বিজ্ঞপ্তিঃ এস সি,দাখিল, সমমান পরীক্ষায় উর্ত্তীণদের শুভেচ্ছা জানিয়েছেন,বিএনপি নেতা শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু সেই সাথে অনুত্তীর্ণ শিক্ষার্থীদের ধৈর্য ধারন করে আগামীবারের জন্য  প্রস্তুতির আহ্বান জানিয়েছেন এই বিএনপি নেতা।

লাল সবুজ ৭১ প্রতিনিধি র সাথে সাক্ষাৎ কালে তার মাধ্যমে এই শুভেচ্ছা পৌঁছে দেবার আহ্বান  জানান শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু।

এস এস সি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ জেলার রাণীনগর ও আত্রাই উপজেলার শিক্ষর্থীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এবং আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি  শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু। তিনি অনুত্তীর্ণ শিক্ষার্থীদের ধৈর্য ধারণ করে আগামীবারের জন্য প্রস্তুতির আহ্বান জানান।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, যে সব শিক্ষার্থী উত্তীর্ণ হতে পারেনি, আমি তোমাদের ধৈর্য্য ধরে, মনোযোগ সহকারে আবার প্রস্তুতি নেয়ার আহ্বান জানাচ্ছি যাতে আগামীতে ভালোভাবে উত্তীর্ণ হতে পার।

মানুষের অসাধ্য কিছুই নেই। একাগ্রতা, অধ্যবসায় এবং পরিশ্রম যে কোনো অসাধ্যকে সাধন করতে সহায়তা করতে পারে। তোমরা যারা যে কোনো কারণেই হোক উত্তীর্ণ হতে পারোনি, তোমাদের হতাশ হওয়ার কিছু নেই। এখন থেকে চেষ্টা করলে ভবিষ্যতে নিশ্চয়ই তোমরা এ বাধা অতিক্রম করে ভালো ফল অর্জন করতে পারবে। যে সব শিক্ষার্থী ভালো ফল করেছ, তোমাদের এই ধারাবাহিকতা ধরে রেখে ভবিষ্যতে আরও ভালো ফল করতে হবে। মনে রাখবে, তোমরাই আগামীর আত্রাই- রাণীনগর তথা বাংলাদেশের   কর্ণধার।

তোমাদেরই এই এলাকার তথা দেশের জনগণ এবং বিশ্বাবাসীর সেবায় নিয়োজিত হতে হবে। এজন্য জ্ঞান-বিজ্ঞান, প্রযুক্তি আয়ত্বের পাশাপাশি দেশপ্রেমিক এবং মানবিকতায় পরিপূর্ণ মানুষ হয়ে গড়ে উঠতে হবে।সেই সাথে নিজের পিতা মাতা গুরুজনদের প্রতি অত্যান্ত যত্নশীল হতে হবে।ছোটদের স্নেহ গুরুজনদের শ্রদ্ধা ও সৎ সংজ্ঞ তৈরি করতে হবে।  সর্বশেষ অসহায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আশ্বাস সহ  সকলের সুস্থ সুন্দর ভবিষৎ কামনা করেন এই বিএনপি নেতা।