এসএসসি ও এর সমমান পরীক্ষার্থীদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, আবুল বাশার সুজন

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, মে ৩১, ২০২০, 497 জন দেখেছেন

বিজ্ঞপ্তিঃপ্রিয় এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার্থীরা,আসসালামু আলাইকুম।

রাজশাহী তানোর পৌর আওয়ামী লীগ পরিবারের পক্ষ, এবং আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।
পৃথিবী আজ ক্লান্তময় সময় পার করছে, অদৃশ্য শক্তি করোনা নামক ভাইরাসে জর্জরিত।

জীবনের একটি গুরুত্বপূর্ণ সিঁড়ি অতিক্রম করতে যাচ্ছো তোমরা। প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করে আর অটুট আত্মবিশ্বাস ও মনোবলকে সঙ্গী করে কাঙ্ক্ষিত সফলতা অর্জনের অদম্য স্বপ্নের আলোচ্ছটায় উদ্ভাসিত তোমাদের চোখ।

হ্যাঁ, সাফল্য তোমাদের ছিনিয়ে আনতেই হবে। কেননা তোমাদের দিকেই আশার সম্ভার নিয়ে তাকিয়ে আছে তোমাদের পরিবার, সমাজ সমগ্র জাতি। তাই সময়গুলোকে সঠিকভাবে কাজে লাগানো চাই। আগামীর সম্ভাবনাগুলো বাস্তবে রূপ দেয়ার দায়িত্ব যে তোমাদেরই।

বর্তমান প্রতিযোগিতাময় বিশ্বে মেধাই সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। অজ্ঞতা দূর্নীতি আর অপসংস্কৃতি সমাজকে করেছে কলুষিত। এর থেকে উত্তরণের জন্য চাই তোমাদের সফলতার উচ্চ শিখরে আরোহন। চাই এমন কিছু মানুষ যারা হবে সৃষ্টির প্রতি সহানুভূতিশীল, মানবতার বার্তাবাহক, সেবা নিয়ে নয়, সেবা দিয়ে হবে আনন্দিত। জানি তোমরাও সেসব মানুষ হয়ে সমাজকে করবে আলোকিত। সমাজ বিনির্মাণে রাখবে দৃঢ় প্রত্যয়ী ভূমিকা।

অটুট সম্ভাবনার এই দেশ বাংলাদেশ। কিন্তু যোগ্য ও সৎ নেতৃত্বের ও সুষ্ঠু ব্যবস্থাপনার অভাব আজো রয়েছে এ দেশে। জঙ্গল এমনি এমনিই তৈরি হয় কিন্তু সুষ্ঠু পরিচর্যা ছাড়া বাগান তৈরি হয়না।

সবশেষে সর্বান্তকরণে মহান আল্লাহর দরবারে তোমাদের কাঙ্ক্ষিত সফলতা কামনা করছি। সেই সাথে তোমাদের জন্য, তানোর পৌর আওয়ামী লীগ পরিবারের পক্ষ, এবং আমার পক্ষ থেকে রইল দোয়া ও শুভকামনা।