চৌদ্দগ্রামে চাকুরীর প্রলোভনে এক প্রতারক আটক

প্রকাশিত: ১১:২৪ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০, 735 জন দেখেছেন

কুমিল্লা প্রতিনিধি ঃচৌদ্দগ্রামে চাকুরী প্রলোভন দেখিয়ে টাকা নেওয়া এক প্রতারককে আটক করেছে স্থানীয় জনতা। আটক হওয়া ঐ প্রতারকের নাম মোস্তাফিজুর রহমান। সে চৌদ্দগ্রাম থানার কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের পুত্র। দীর্ঘদিন সে ঢাকায় পলাতক থাকার পর গতকাল রাতে নিজ প্রাইভেটকারে গোপনে বাড়ীতে আসলে তাকে স্থানীয় লোকজন আটক করে। বর্তমানে সে তার নিজ ঘরে টয়লেটে পলাতক অবস্থায় আছে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে। পুলিশ খোজখবর নিচ্ছে।

কাশিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চৌদ্দগ্রাম থানা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার মোখলেছুর রহমান জানান, মোস্তাফিজের বিচার করতে করতে আমরা বিরক্ত।আমি নিজে সাবেক রেলপথ মন্ত্রী জনাব মুজিবুল হক এমপিকে বলে সুপারিশ করে তাকে চাকুরী ব্যবস্থা করেছি। কিন্তু
সে গোপনে মানুষকে চাকুরী দেওয়ার কথা বলে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়েছে। তাকে আমরা বলেছি তুমি বাসা থেকে বের হইও না তোমাকে মানুষ খোজছে। তুমি বাসা থেকে বের হইবা না। যারা টাকা পাবে তারা অনেক বার তার বাড়ীতে এসে তাকে খোজে গিয়েছে। কিন্তু তাকে পায় নাই। আজ পেয়েছে। শুনেছি সে টয়লেটে পালিয়ে আছে। তার বাড়ীর বাহিরে মানুষ তাকে ঘেরাও করে রেখেছে।

ভোক্তভোগীর দাবী সে গত কয়েক বছর পূর্বে চাকুরী দেওয়ার কথা বলে আমাদের নিকট থেকে টাকা নিয়েছে। কিন্তু সে আমাদের চাকুরী দেয়নি টাকা ও দেয়নি। দীর্ঘদিন সে গা ঢাকা দিয়ে ছিল। পালিয়ে ছিল। গতকাল রাতে গোপনে সে বাড়ীতে আসলে আমরা তাকে টাকার জন্য বাড়ীতে গেলে সে তার টয়লেটে পালিয়ে থাকে। ভেতর থেকে দরজা বন্ধ করে রাখে। আমরা তাকে মারিনি তবে বলেছি শুধু আমাদের টাকা দিয়ে দাও। সে এমপি মহোদয়ের নাম ভাঙ্গিয়ে আমাদেরকে ভয়ভীতি দেখিয়ে আসছিল।