রাজারহাটে ত্রাণ চাইতে গিয়ে পেলেন প্রাণনাশের হুমকি

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, মে ২৯, ২০২০, 836 জন দেখেছেন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ত্রাণ চাইতে গিয়ে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে ইউপি মেম্বারের বিরুদ্ধে।

গত (২২ মে) এ বিষয়ে ইউএনও’র কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে মৃত শাহানত উল্লাহর ছেলে নুর ইসলাম। তার বাড়ি উপজেলার বিদ্যানন্দ ইউপির মানাবাড়ী এলাকায়।

অভিযোগপত্রে তিনি বলেছেন, আমার পরিবারের লোকজন দরিদ্র। এ জন্য স্থানীয় ইউপি মেম্বার মো. মন্তাজ আলীর কাছে ত্রাণ চাইতে গেলে সে গালিগালাজ ও বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখায়।

গত ২২ মে মেম্বারের দু’জন লোক নুরন্নবী ও মজিবর রহমান ত্রাণ দেয়ার নাম করে নুর ইসলামকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পথি মধ্যে মানাবাড়ীর বটেরতল এলাকার ব্রিজের পাড়ে নিয়ে গিয়ে তাকে চর থাপ্পর, ঘুষি মারে এতে তারা শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হয়। এমন কি তারা চলে যাওয়ার সময় ত্রাণ নেয়ার স্বাদ মিটিয়ে দেবে বলে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনাটি উপস্থিত স্থানীয় লোকজন দেখেছে বলেও জানান নুর ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার যোবাইর হোসেনের নিকট অভিযোগ করলে পরে অভিযোগটি তদন্তের জন্য ওসিকে দায়িত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার। আজ (২৯ মে) সকালে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, পুলিশের কাছে করা অভিযোগের ভিত্তিতে প্রক্রিয়া অুনসরণ করে পদক্ষেপ নেয়া হবে।