শ্রীমঙ্গলে ভারত সীমান্ত থেকে হত্যা মামলার আসামি গ্রেফতার,

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০, 666 জন দেখেছেন


লাল সবুজ ৭১ ডেস্ক ::
হবিগঞ্জের চুনারুঘাটের রাব্বি হত্যা মামলার অভিযুক্ত মুল আসামি কামাল মিয়াকে পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকের নেতৃত্বে একদল পুলিশ শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগীতায় শ্রীঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের ভারত সীমান্তবর্তী জাম্বুরা ছড়া পাহাড়ি এলাকার গহীন জঙ্গল থেকে তাকে গ্রেপ্তার করা হয় । চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, কামালকে গ্রেপ্তার করে চুনারুঘাট থানায় নিয়ে আসা হয়েছে।

উল্লেখ্য গত ২০ মে রাতে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামের পরিত্যক্ত বাল্লা রেললাইনে মাদক কারবারিরা কিশোর রাব্বিকে ছুরি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট হাসপাতালে পরে মুমূর্ষ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে দুই দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ।

এ ঘটনায় রাব্বির বাবা ফিরোজ মিয়া চুনারুঘাট থানায় কামাল মিয়াকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এর পর থেকে চুনারুঘাট থানা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী ব্যাপক অভিযানের পর থাকে অবশেষে গ্রেফতার করতে সক্ষম হয়।