চান্দিনার কাদুটিতে স্ট্যান্ড ফর স্টুডেন্ট এসোসিয়েশনের তত্ত্বাবধানে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান

প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, মে ২৫, ২০২০, 1352 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

চান্দিনার কাদুটিতে স্ট্যান্ড ফর স্টুডেন্ট এসোসিয়েশনের তত্ত্বাবধানে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়। উপজেলায় গত ১৮ মে এবং ২২মে সাতটি গ্রামের অর্ধ শতাধিক নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে পোনসাই কমপ্লেক্সের সহযোগিতায় ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।প্রথম ধাপে কাদুটি, লনাই,বামন্ডা ও বল্লারচর দ্বিতীয় ধাপে কাশারীখোলা ও আওড়াল গ্রামে সহায়তা প্রদান করা হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিলো চাল ৫ কেজি,আটা ৩ কেজি, আলু ২ কেজি, ডাল ০.৫ কেজি, চিনি ০.৫ কেজি, সেমাই ১প্যাকেট, দুধ ১ প্যাকেট। নগদ ৫০০ টাকা
বিতরনকালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু সালেহ মুসা, সিনিয়র সহ সভাপতি মোঃ কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মেহেদি হাসান,সাংগঠনিক সম্পাদক মোঃ মহিন উদ্দিন।
সাধারণ কমিটির সভাপতি মোঃ রাকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক এম.এ মতিন।

অতিথি হিসেবে ছিলেন সংগঠনের সিনিয়র উপদেষ্টা জনাব মোঃ শফিকুল ইসলাম, জনাব জেড.এ আক্তারুজ্জামান আজাদ।
এসময়ে আরও উপস্থিত ছিলেন উম্মে সালমা, কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ড গার্লস স্কুলের শিক্ষক মোঃ কেফায়েত উল্লাহ।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়,দেশের এই সংকটময় মুহূর্তে অতীতের ন্যায় এস.এস.এ সুবিধাবঞ্চিত মানুষের কাছাকাছি অবস্থান করছে। তারই ধারাবাহিকতায় উক্ত ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

তাছাড়া বর্তমান প্রেক্ষাপটে করোনা সংকটে সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশ ও স্থবির হয়ে পরেছে। অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে কোটি কোটি মানুষ। বর্তমান বৈশ্বিক দুর্যোগময় সময়ে এই সামাজিক সংগঠন মুসলিম সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতরে প্রতিটি মানুষ যেন একটু ভালো খাবার খেতে পারে, একটু ভালো থাকতে পারে সেই চেষ্টাই করে যাচ্ছে সংগঠনের নিঃস্বার্থ কর্মীরা। এই দূর্যোগময় সময়ে সমাজের সকল মানুষ মতভেদ ভুলে মানবিক হওয়ার আহ্বান জানান এবং এই মহতী উদ্যোগে যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
প্রতিষ্ঠানের সভাপতি বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পোনসাই কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা জনাব ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল ইসলাম স্যার এর প্রতি।