রাণীনগর – আত্রাই বাসী কে শেখ মোঃ রেজাউল ইসলাম রেজুর ঈদ শুভেচ্ছা।

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, মে ২৪, ২০২০, 816 জন দেখেছেন

বিজ্ঞপ্তি:দীর্ঘ একমাস সিয়াম সাধনা শেষে , আগামীকাল সারাদেশের ন্যায় নওগাঁর আত্রাই রাণী নগরে, যথাযথ ধর্মীয়  ভাব গাম্ভীর্য্য পরিবেশ ও উৎসবে আমেজে পবিত্র ঈদউল ফিতর উদযাপিত হতে যাচ্ছে । ধর্মপ্রান মুসলমানেরা ঈদের নামাজের মধ্য দিয়ে পালন করবে ধর্মীয় অন্যতম এই উৎসব।

করোনা পরিস্থিতি ঈদ আনন্দ  কিছুটা থমকে দিলে ও শুভকামনা অভিনন্দন ঈদ শুভেচ্ছা আদান প্রদান আছে সবার মাঝে।

পবিত্র ঈদউল ফিতর উপলক্ষে নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি,শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু।আল্লাহ রাব্বুল আল আমিনের নিকট প্রিয় মাতৃভূমি ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি  সমৃদ্ধি ও রাণীনগর- আত্রাই বাসীর শান্তি  কামনা করেছেন ।

নওগাঁয় অবস্থানরত জনপ্রিয় এই বিএনপি নেতা লাল সবুজ ৭১ প্রতিনিধির মাধ্যমে পবিত্র ঈদ উলফিতরের   এই শুভেচ্ছা ও অভিন্দন জানান।

শেখ মোঃ রেজাউল ইসলাম বলেন। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধণী- গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

তিনি বলেন ব্যক্তি, পরিবার, সমাজ, ও রাষ্ট্রীয় জীবনে  এলাক দ্বয়ের মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য, ও মেল বন্ধনের পরিব্যাপ্তি লাভ করুক। এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি খুশি ও ঈদের অনাবিল  আনন্দে প্রতিটি মানুষের জীবনে পূর্নতায় ভরে উঠুক।

আরো বলেন। পৃথিবীর সকল মানুষের সাথে আমার এলাকার তথা নওগাঁ জেলার মানুষের সুখ শান্তি কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি-হোক। আজকের এই দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান রাব্বুল আল আমিন আল্লাহর নিকট প্রিয় মাতৃভূমি  ও সকল শ্রেণী পেশার মানুষের উন্নতি সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নওগাঁর আত্রাই রাণী নগরের সকল শ্রেণী পেশার মানুষেকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে শেখ মোঃ রেজাউল ইসলাম বলেন।মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ উলফিতর উপলক্ষে আমি রাণীনগর -আত্রাই দুই উপজেলার দেশ ও প্রবাসে অবস্থানরত সকল শ্রেণী পেশার মানুষকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।