উলিপুরে মানবতার ঘরের সহায়তা কর্মসূ‌চি

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, মে ২৪, ২০২০, 584 জন দেখেছেন

রাশেদ,স্টাফ রিপোর্টার কুড়িগ্রামঃ-

আজ ২৪মে (রবিবার) মানবতার ঘর (স্বেচ্ছা‌সেবী সংগঠন) উ‌লিপুর, কু‌ড়িগ্রাম এর আ‌য়োজ‌নে ক‌রোনা দূ‌র্যো‌গে খাদ্য সং‌কেট ভোগা কর্মহীন সু‌বিধা ব‌ঞ্চিত মানুষ‌দের জন্য খাদ্যপন‌্য সহায়তা কর্মসূ‌চি হা‌তে নি‌য়ে‌ছে। যা ক‌রোনা সংক‌টের দিন গু‌লি‌তে চলমান কর্মসূ‌চি হি‌সে‌বে মান‌বিক কার্যক্রম প‌রিচা‌লিত কর‌বে।

ইতিম‌ধ্যে মানবতার ঘর সা‌র্বিক প্র‌চেষ্টা ও মান‌বিক ব্য‌ক্তিব‌র্গের সহ‌ায়তায় ৬ ধা‌পে ১৫০০ কে‌জি চাল, ১০০০ কে‌জি অালু, ২০০কে‌জি লবন, ২০০কে‌জি ডাল, ৩০০পিছ সাবান, ১০০লিটার তেল, ৫০কে‌জি পিঁয়াজ, ৩০কে‌জি চিড়া, ১০কে‌জি গুড়, ৬০কে‌জি ছোলা, ৬০কে‌জি আটা, ২০০প‌্যা‌কেট বিস্কুট, ৩০কে‌জি খেজুর, ১৬০‌কে‌জি সেমাই, ১৫০‌কে‌জি চি‌নি, ২০০পা‌কেট দুধ, ৩০০প্যাকেট খাবার স্যালাইন, ২০০‌কে‌জি সব‌জি, ৩৫০টি মাস্ক, ৮০০ক‌পি লিফ‌লেট মজুদ ও বিতরন করা হ‌য়ে‌ছে।

এ পর্যন্ত মানবতার ঘর উ‌লিপুর উপ‌জেলার পৌরসভা, ধাম‌শ্রেনী, হা‌তিয়া, দলদ‌লিয়া, থেতরাই, গুনাইগাছ, ধরনীবা‌ড়ি‌ ও তবকপুর ইউনিয়‌নের মোট ৬৫০ ‌টি হতদ‌রিদ্র প‌রিবা‌রের মা‌ঝে খাদ্যপন‌্য, নগদ অর্থ সহ ৪০০ জন অস‌চেতন মানুষের মা‌ঝে মাস্ক, লিফ‌লেট বিতরন করা হ‌য়ে‌ছে এবং ক‌রোনা সংকট চলাকালীন কর্মহীন, হতদ‌রিদ্রদের জন‌্য খাদ্যপন‌্য সহায়তা চলমান থাক‌বে বলে জানা গেছে।