চান্দিনার কৈকরই সততা সামাজিক শক্তি সংগঠনের ঈদ খাদ্যসামগ্রী বিতরন।

প্রকাশিত: ৮:২৩ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০, 559 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চান্দিনার দোল্লাই নোয়াবপুর ইউনিয়নের অন্যতম সামাজিক ও মানবিক প্লার্টফর্ম কৈকরই সততা সামাজিক শক্তি সংগঠনের উদ্যোগে ২৩মে শনিবার ইফতারের পর গ্রামের তিনটি পাড়ার পরিবারের মধ্যে ঈদ উপহার হিসাবে খাদ্যসামগ্রী প্রদান করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সম্মানিত সদস্য মোঃ তরিকুল ইসলাম স্যার,মোঃতাফাজ্জল হোসেন স্যার,বর্তমান নির্বাহী কমিটির সভাপতি মোঃ মারুফ হাসান ,সহসভাপতি নাসির হোসেন আকিব,মোঃ নাসির হোসেন, সাইফুল ইসলাম সোহাগ,সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম শাকিল, যুগ্ন সম্পাদক শামিম,আরিফ,সোহেল,মহিন,মাহাবুব সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন হাসান,আইটি বিষয়ক সম্পাদক এমদাদুল বারী ইসাম সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবু রায়হান,নাঈম,মিনহাজ,মেহেদী সহ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয় , দেশের এই সংকটময় মুহুর্তে অতীতের ন্যায় সততা সামাজিক শক্তি সুবিধাবঞ্চিত মানুষের কাছাকাছি অবস্থান করছে। তারই অংশ হিসাবে উক্ত ঈদ উপহার প্রদান করা হয়।

তাছাড়া বর্তমান প্রেক্ষাপটে করোনা সংকটে সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশ ও স্থবির হয়ে পড়েছে । অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে কোটি কোটি মানুষ। বর্তমান বৈশ্বিক দুর্যোগময় সময়ে এই মানবিক সংগঠন সততা সামাজিক শক্তি মুসলিম সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ উল ফিতরে প্রতিটি মানুষ যেন একটু ভালো খাবার খেতে পারে , একটু ভালো থাকতে পারে সে চেষ্টাই করে যাচ্ছে সংগঠনের নিঃস্বার্থ কর্মীরা।

এই দুর্যোগময় সময়ে সমাজের সকল মানুষদের মতভেদ ভুলে মানবিক হওয়ার আহ্বান জানানো হয় এবং আজকের এই মহতী অনুষ্ঠানে যারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন ও ধন্যবাদ দেওয়া হয় ।

উল্লেখ্য যে ,নোয়াবপুর ইউনিয়নের অন্যতম মানবিক সংগঠন সততা সামাজিক শক্তি দীর্ঘসময় ধরো অসহায় মানুষ ও সুবিধাবঞ্চিত শিশুদের মানবিক সহযোগিতা,সর্বস্তরের মানুষের প্রয়োজনে রক্তদান এবং সামাজিক সকল কল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে।