রাজারহাটে ৩৩০টি জামে মসজিদে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২০, 658 জন দেখেছেন

রাশেদ, স্টাফ রিপোর্টার, কুড়িগ্রামঃ-

করোনা ভাইরাস এর কারনে সারা বাংলাদেশ যখন লকডাউন, সকল মসজিদ গুলোতে সামাজিক দূরত্ব রেখে হচ্ছে নামাজ। অনেক মসজিদ কমিটি দিতে পারতো না ইমাম মোয়াজ্জেম এর বেতন ভাতা ঠিক সেই সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ঈদ উপহার হিসেবে আজ রাজারহাট উপজেলার ৩৩০টি মসজিদে ৫০০০/- (পাঁচ হাজার) টাকা করে মোট ১৬,৫০,০০০/- (ষোল লক্ষ পঞ্চাশ হাজার) টাকা বিতরণ করা হয়েছে রাজারহাট উপজেলা প্রশাসন।

বিতরণ কালীন সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাঃ যোবায়ের হোসেন, সহকারী কমিশনার (ভূমি) জনাব আকলিমা বেগম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাব ইয়াসমিন বেগম এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

তারা নিজেই উপস্থিত থেকে মসজিদ কমিটির সভাপতি ও সম্পাদক মহোদয় এর কাছে অর্থ বিতরণ করেন।

এই সময়ে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন বলেন কোন জামে মসজিদ বাদ পড়ে থাকে ‘উপজেলা নির্বাহী অফিসার, রাজারহাট, কুড়িগ্রাম’ বরাবর আবেদন করতে পারবেন। আবেদন যাচাই-বাছাই করে পরবর্তী কিস্তিতে উপহার/টাকা প্রদান করার ব্যবস্থা করা হবে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার মসজিদ এর ইমাম মোয়াজ্জেমদের একটু হলেও ঈদের খুশি এনে দিয়েছে।

শান্তিনগর মসজিদ এর সাধারন সম্পাদক মহোদয় বলেন এই করোনা ভাইরাস এর সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগণের খোজ খবর রেখেছেন এটা প্রসংশা করে শেষ করা যাবে না। এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্য অনেক জন্য দোয়া করেছেন যে এই সংকট মুহুর্তে প্রধানমন্ত্রী আমাদের খোজ রেখেছেন সেই কারনে