চান্দিনায় মালবাহী সেভেন আপের পিকআপ উল্টে নিহত ১ঃআহত ৫

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, মে ২১, ২০২০, 523 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

কুমিল্লার চান্দিনায় মালবাহী পিকআপ উল্টে আরমান সরকার নামে এক যুবক নিহত হয়।২০ মে বুধবার সকাল সাড়ে নয়টায় উপজেলার মাইজখার ইউনিয়নের সিংআড্ডা এলাকার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাব-স্টেশন সংলগ্ন সড়কে সেভেন আপের কোমল পানীয় পরিবহনকারী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ধানের ক্ষেতে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ঐ যুবক নিহত হয়।অপর ১জন গুরুতর আহত হয়।

নিহত আরমান সরকার পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার নবিয়াবাদ গ্রামের সরকার বাড়ীর মো.সালাউদ্দিন সরকারের ছেলে।সে কোমল পানীয় কোম্পানীর ডিলার মেসার্স আলিম স্টোরের এস.আর হিসেবে কর্মরত ছিল।এদিকে আহত হাসান নামে অপর একজনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকী আহতরা হলেন পিকআপে থাকা ড্রাইভার মোস্তফা কামাল, সহকারি আবু তাহের,সৌরভ,কোম্পানির এস আর মামুন।

প্রত্যক্ষদর্শী পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যানে থাকা আবদুর আলীম জানায় – সকালে বিকট একটি শব্দ শুনে অফিস থেকে বের হয়ে দেখি পার্শ্ববর্তী জমিতে একটি সেভেন আপ ভর্তি পিক আপ উল্টে পড়ে রয়।দ্রুত স্থানীয়রা সহ মারাত্মকভাবে আহত দুজনকে গাড়ীর চাঁকার নিচ থেকে বের করা হয়। সেখানে ঘটনাস্থলে একজন নিহত হয়।পরে আহত একজনকে মেডিক্যালে পাঠানো হয়।
ঘটনাস্থল পরিদর্শন করে চান্দিনা থানা থেকে আসা এস আই নাজির আহমেদ জানায়- চান্দিনা থেকে ছেড়ে আসা মালবাহী পিকআপটি সেভেন আপ কোম্পানীর কোমল পানীয় বোঝাই করে নবাবপুর যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপটি রাস্তার উপর উল্টে ধানক্ষেতে পড়ে যায়।এতে এস.আর আরমান ঘটনাস্থলেই নিহত হন। এসময় গাড়িতে থাকা আরও একজন গুরুতর আহত হয়ে মেডিক্যালে ভর্তি আছে।
লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল থানায় পাঠিয়েছি। গাড়ি ও মালামাল উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এদিকে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল জানান, খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে পাঠানো হয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন মারা গেছেন। অপরজনকে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।সুষ্ঠু তদন্ত চলছে বলে তিনি জানান।