ভোলায় জাহাঙ্গীর এম আলমের পক্ষ থেকে হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরন

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, মে ২০, ২০২০, 927 জন দেখেছেন

ভোলা জেলা প্রতিনিধি::

দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে ৪র্থ বারের মত বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের যুক্তরাষ্ট্র, গণমানুষের নেতা জনাব জাহাঙ্গীর এম আলমের পক্ষ থেকে বোরহানউদ্দিন ও দৌলতখানের অসহায় গরীব ও কর্মহীন মানুষের মাঝে ১৯ মে সকাল ১০ টার সময় দক্ষিন জয়নগর ইউনিয়নে নগদ অর্থ ও ইদ সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ বশির হাওলাদার ও তরুণ দলের সিনিয়র সভাপতি রুহুল আমিন,ফখরুলসহ ইউনিয়ন ছাত্র দলের অন্যান্য নেতৃবৃন্ধ।
তারা বলেন;দীর্ঘদিন ধরে করোনা লকডাউনে সারা বিশ্ব যখন আতঙ্ক বিরাজ করছে।ঠিক তখনই যুক্তরাষ্ট্রে থেকে গরিবের বন্ধু জাহাঙ্গীর এম আলম করোনার সংকটকে অপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে তারেক রহমানের নির্দেশে ভোলা ২ আসনের অসহায় গরীব মানুষের জন্য ঈদ উপলক্ষে নগদ অর্থ ও সামগ্রী বিতরণ করেছেন।
তারা আরো বলেন;দেশে বিএনপি’র অনেক বৃত্ববান নেতা থাকা সত্যেও তারা এখন পর্যন্ত অসহায়দের কোন খোজ রাখেনি।
জাহাঙ্গীর এম আলম যুক্ত রাষ্ট্রে থেকে ও সব সময় সকলের খবরা খবর রেখেছেন। গরীব অসহায় কর্মহীনদের জন্য ইদ সামগ্রীসহ অন্যান্য ত্রান পাঠিয়েছেন। আর দুঃখ ও কষ্ট লাগে তাদের প্রতি যারা দেশে রয়েছে কোটি কোটি টাকার মালিক তাদের কোন সহযোগিতা নেই অসহায়দের প্রতি।