নওগাঁয় ১৮৩৪ নমুনা পরিক্ষায়  ৮৩ জন করোনায় আক্রান্ত 

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, মে ১৫, ২০২০, 736 জন দেখেছেন

নওগাঁ প্রতিনিধিঃ-

করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। হটস্পট হিসেবে চিন্হিত উত্তরের জনপদ নওগাঁ জেলায় এ পর্যন্ত১৮৩৪ টি নমুনার ফলাফল পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য অধিদপ্তর।আজ ১৫মে (শুক্রবার) ১৬৫ টি নমুনার ফলাফল পাওয়া গেছে।  নতুন করে বদল গাছী উপজেলার  ৩ জনের করোনা পজেটিভ এসেছে   এর মধ্য ২ জন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনি পুলিশ সদস্য করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

নওগাঁ জেলা ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ মুন্জুর এ মোর্শেদ  বিষয়টি নিশ্চিত করে বলেন।  এ পর্যন্ত নওগাঁ জেলা থেকে মোট ২০৩৫ টি নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। আমাদের হাতে আজ ১৫ মে শুক্রবার ১০টা পর্যন্ত   মোট২৬৭ টি  সহ মোট ১৮৩৪ টি নমুনার ফলাফল  এসেছে। এর মধ্যে  ধাপে ধাপে মোট ৮৩ টি নমুনা করোনা পজেটিভ এসেছে।

আক্রান্তদের উপজেলার নাম ও সংখ্যা সমূহ, নওগাঁ সদর-৪ জন, পত্নীতলা -৮ জন, মান্দা-৩জন, ধামরহাট-২ জন,বদলগাছী -৯জন, সাপাহার-১৩জন,নিয়ামতপুর-১১জন পোরশা-১জন,  মহাদেবপুর- ৮ জন,আত্রাই-৬জন,রাণীনগর -১৮ জন সনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ ঘোষণা করা হয়েছে ১০ জন কে।

সুস্থ হয়ে উঠা রোগীর উপজেলা ও সংখ্যা।   আত্রাই উপজেলায়-৩ জন, রাণীনগর -৩ জন মহাদেবপুর -২ জন,মান্দা-১ জন,সাপাহার-১ জন কে সুস্থ ঘোষণা করা হয়েছে ।

করোনা সনাক্ত রোগীদের  ১০ জন  সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এবং  বাঁকী সকলেই  বর্তমানে সুস্থ আছেন বলেও জানিয়েছেন এই জেলা ডেপুটি স্বাস্থ্য কর্মকর্তা।

জেলায় এর আগে নয় দফায়  মোট ৮০ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয় ।

এপর্যন্ত জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৩ জন।