গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধের অবস্থা আশংকাজনক, থানায় অভিযোগ

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, মে ১৫, ২০২০, 666 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জের বাঘা রুস্তমপুর এলাকায় প্রতিপক্ষের হামলার আহত বৃদ্ধ মোস্তফা কামালের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার পুত্র ফখরুল ইসলাম। বর্তমানে ওই বৃদ্ধ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগে দায়ের করা হয়েছে। এ অভিযোগটি দায়ের করেন রুস্তমপুর গ্রামের মোস্তফা কামালের স্ত্রী মোছা. চম্পা বেগম (৫০)। শুক্রবার বিষয়টি নিশ্চিত গোলাপগঞ্জ মডেল থানা এস আই ও তদন্তকারী কর্মকর্তা হেলাল আহমদ।

মামলার এজহার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মোস্তফা কামালের সাথে প্রতিবেশী আকবর আলী ওরফে বেগম মিয়ার বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার ১২ মে ১১টায় আকবর আলী ও তার ছেলে সালাউদ্দিন ও নুমান উদ্দিন মোস্তফা কামালের জায়গার গাছ কাটতে আসলে তিনি ও তার ছেলে ফখরুল ইসলাম বাধা প্রদান করেন। এরপরে বিকাল ৫টার দিকে আকবর আলী ও পুত্ররা মোস্তফা কামালের পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায়।

এসময় মোস্তফা কামাল ও তার স্ত্রী চম্পা বেগম ও ছেলে ফখরুল ইসলাম আহত হন। এরমধ্যে বৃদ্ধ মোস্তফা কামালের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা এস আই ও তদন্তকারী কর্মকর্তা হেলাল আহমদ বলেন, এ ঘটনায় আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।