রাজারহাটে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্ডের তালিকা প্রকাশ

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, মে ১৫, ২০২০, 660 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রামঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কার্ডের তালিকা প্রকাশ করেছে রাজারহাট উপজেলা প্রশাসন।

বিশ্ব যখন করোনা ভাইরাস এর কারনে আতংকিত। ধারাবাহিকতায় সারা বাংলাদেশ করোনার কারনে যখন লকডাউন। সেই সময়ে বিভিন্ন ধাপে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে সহযোগিতা করে যাচ্ছে নিম্ন আয়ের মানুষদের। 

বাংলাদেশ সরকারের নানামুখি সহযোগিতা কর্মসুচি বাস্তবায়ন করে যাচ্ছে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন।

মাননীয় প্রধানমন্ত্রীর নতুন কর্মসূচি মানবিক সহায়তার লিস্ট আজ রাজারহাট উপজেলা Uno Rajarhat Kurigram আইডি, সামাজিক যোগাযোগ মাধ্যেম ফেসবুকের টাইমলাইনে নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে রাজারহাট উপজেলার নির্বাহী অফিসার যোবায়ের হোসেন বলেন এই তালিকা আপনারা সবাই দেখবেন এই তালিকা যে সমস্ত লোকের নাম আছে তারা পাওয়ার উপযোগী কি, না।

তিনি আরো বলেন এই তালিকায় কোন ধনীব্যাক্তির নাম থাকলে আমাদের জানাবেন এবং নিম্নলিখিত ক্যাটাগরি কোন লোক থাকলে জানাবেন।

১। ভিজিডি কার্ডে নাম আছে,
২। ফেয়ার প্রাইস কার্ডে (রেশন কার্ড) নাম আছে,
৩। একই পরিবারের একাধিক ব্যক্তির নাম আছে,
৪। অন্য কার্ডে একই পরিবারের অন্য সদস্যের নাম আছে।
৫। পাওয়ার অযোগ্য ব্যক্তির (বিত্তশালী) নাম এ তালিকায় আছে।

উপজেলা প্রশাসনকে আবারো তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবো।

এ বিষয়ে রাজারহাট উপজেলার আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আখতারুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সারা বাংলাদেশের মানুষের পাশে আছেন। তিনি চান একদিনো কেউ না খেয়ে থাকবে না। সবার ঘরে ঘরে সরকারি সেবা পাঠিয়ে দিচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

মানবিক সহায়তা কর্মসুচি সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল কর্মসূচি গুলো বাস্তবায়ন করে যাচ্ছে উপজেলা প্রশাসন। আপনারা তাদের সহযোগিতা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মসূচি শতভাগ বাস্তবায়ন করেন।