ধারাবাহিক ভাবে খাদ্য উপহার বিতরন করছেন বিএনপি নেতা শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, মে ১৩, ২০২০, 900 জন দেখেছেন

নওগাঁ(জেলা) প্রতিনিধি-

নওগাঁর আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ রেজাউল ইসলাম রেজুর। ধারাবাহিক চলমান খাদ্য উপহার বিতরনের অংশ হিসেবে আজ(বুধবার)১৩এপ্রিল বিকালে। সামাজিক দুরুত্ব বজায় রেখে  রেজিস্টি অফিস সংলগ্ন মিল চত্বরে। উপজেলার পাঁচপুর ইউনিয়নের অর্ধ  শতাধিক দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা ও খাদ্য উপহার বিতরণ করেছেন। বিএনপি নেতা আত্রাই উপজেলা বিএনপি র সাবেক সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু।

করোনা প্রভাবে বিপর্যস্ত মানুষ , লকডাউনের কবলে বন্দী সমাজের খেঁটে খাওয়া মানুষ ও মধ্যবিত্ত পরিবার গুলো। উপজেলার খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় বেড়েছে দুর্ভোগ। কর্মহীন অসহায় দরিদ্র কর্মহীন মানুষগুলো পরিবার পরিজন নিয়ে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন অনেকেই।এ সকল অসহায় হত দরিদ্র কর্মহীন ও মধ্যবিত্ত আত্রাই উপজেলার মানুষের পাশে ৭কেজি চাল, ২লিটার সয়াবিন তৈল,৩ কেজি আলু,২ কেজি মসুর ডাল,১কেজি লাচ্ছা,১কেজি চিনি দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।আত্রাই  উপজেলা বিএনপির  সাবেক সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু  ।

আত্রাই উপজেলা  বিএনপি ও এর অংগ সংগঠনের হত-দরিদ্র নেতা কর্মীদের আর্থিক সহায়তা অব্যাহত ও চলমান রাখার ঘোষণা ও দিয়েছেন তিনি।

জানাগেছে শেখ রেজাউল ইসলাম রেজু   তার ব্যাক্তিগত উদ্যোগে নাম ঠিকানা গোপন রেখে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় কর্মহীন  নেতাকর্মীদের সহযোগিতা করছেন এবং সাহায্য প্রার্থীদের সরাসরি যোগাযোগ করার জন্য বলেছেন।

এই ক্লান্তি লগ্নে তিনি এর আগেও একাধিক বার আত্রাই-রাণীনগর দুই  উপজেলার পরিবহন শ্রমিক সহ  কয়েক শত খেটে খাওয়া কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিয়ে এসেছেন। এইবার প্রথম সাথে যোগ করেছেন  দলীয় নেতা-কর্মীদের কথা চিন্তা করে৷ ফোনে যোগাযোগের  ব্যতিক্রম ধর্মী এই উদ্যোগ নিয়েছেন তিনি।

এই বিষয়ে শেখ রেজাউল ইসলাম রেজু , লাল সবুজ প্রতিনিধি কে বলেন, জাতীয়তাবাদী  রাজনীতি জনগণের জন্য,জনগণের বিপদে পাশে দাড়ানোই হচ্ছে জাতীয়তাবাদী  রাজনীতিবিদ দের ধর্ম। আমার প্রাণ প্রিয় নেত্রী বিএনপি চেয়ারপার্সন এবং দিকনির্দেশক তারেক রহমানের ঘোষনায়  আমি আমার সাধ্যমতো চেষ্টা করতেছি এলাকার লোকজন ও নেতাকর্মীদের পাশে থাকার জন্য।এসময় উপস্থিত সকলের কাছে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের জন্য দোয়া চেয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠিতা শহীদ জিয়াউর রহমান বীর উত্তম ও তার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো র রুহের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন উপস্থিত সকলের কাছে। সকল কে স্বাস্থ্য বিদি মেনে চলার অনুরোধ জানান, পাশাপাশি সমাজের প্রতিটি দুর্যোগে তার এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে ও আশ্বাস প্রদান করেন উপজেলার সর্বচ্চো জনপ্রিয় এই বিএনপি নেতা ।