কোভিড-১৯ মোকাবেলায় চান্দিনার বরকরই ইউপিতে সরকারি বরাদ্দের চাল বিতরন।

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২০, 639 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা চান্দিনার ১২নং বরকরই ইউনিয়নে করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, , হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে সরকারি বরাদ্দের চাল বিতরণ করা হয়েছে।

১২ মে মঙ্গলবার দিনব্যাপী বরকরই ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে উক্ত চাল বিতরণ করা হয়।
উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন এর তত্ত্বাবধানে পর্যায়ক্রমে সরকারিভাবে বরাদ্দকৃত (জি আর) ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ২৫০ জন কর্মহীন মানুষদের মাঝে ১০ কেজি করে ২৫০০ কেজি চাল,
সেই সাথে সরকারি বরাদ্দের ভিজিডির ৩০ কেজি করে ১২০ জনের মাঝে ৩ দশমিক ৬০০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

বিতরনকালে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা থেকে আগত ট্যাগ অফিসার একটি বাড়ী একটি খামারপ্রকল্পের সমন্বয়ক অফিসার আনোয়ারুল আজীম,,ইউপি সচিব কামাল হোসেন, যুবলীগ নেতা কিবরিয়া,ডিলার শাহাদাত হোসেন সুমন , ইউপি আইন শৃঙ্খলা বাহিনী সহ সকল ইউপি মেম্বার ও অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
বিতরনকালে উক্ত ইউপির চেয়ারম্যান সকলের উদ্দেশ্যে বলেন- চান্দিনার সংসদ সদস্য অধ্যাপক মোঃ আলী আশরাফের নির্দেশক্রমে
এফবিসিসিআই এর সিনিয়র সহ সভাপতি মোনতাকিম আশরাফ টিটুর পরামর্শে আমরা দ্রুত ত্রাণ সামগ্রী সবার ঘরে ঘরে পৌছে দেব। জনগনের মাঝে সরকার প্রতিনিয়ত ত্রান সামগ্রী পৌছে দিতে বদ্দ পরিকর।

তিনি আরোও বলেন লুকোচুরির মাধ্যমে জনসমাগম করে নিজের জীবনকে বিপন্ন করবেন না,অন্যের জীবনকে বিপদের দিকে ঠেলে দিবেন না।আসুন সবাই সচেতন হই, সামাজিক দুরত্ব বজায় রাখি বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি না করে বাড়িতে অবস্থান করি। করোনা ভাইরাস সংক্রমণরোধে জনসমাগম এড়াতে সামাজিক দুরুত্ব বজায় রেখে চলা অত্যন্ত জরুরি বলে তিনি মনে করেন।