জন্মভূমির মানব সেবার জন্য পাগল এ বি এম সারওয়ার – ই – আলম জীবন

প্রকাশিত: ৯:০২ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২০, 561 জন দেখেছেন

রাশেদ স্টাফ রিপোর্টার,কুড়িগ্রাম

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ সরকারের প্রেস সচিব এ বি এম সারওয়ার -ই -আলম জীবন। বিভিন্ন সংকটপূর্ণ মুহুর্তে নিজ জন্মভুমি রাজারহাটের মানুষের সেবা হয়ে ওঠে তার পরম ধর্ম। এই করোনা ভাইরাস শুরু হয়েছে থেকে নানা ভাবে ত্রান বিতরণ করে যাচ্ছেন এই মানব প্রেমী প্রেস সচিব এ বি এম সরওয়ার ই আলম।

তারই ধারাবাহিকতায় কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা নাজিমখান ইউনিয়ন এর মানুষরা যখন অভাবে দিন কাটাচ্ছে। ঠিক সেই সময়ে তাদের পাশে এসে দাড়ালেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব এ বি এম সরওয়ার ই আলম জীবন।

তিনি আজ ৪০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ এর জন্য অর্থ পাঠিয়ে দিয়েছেন নিজ গ্রামের মানুষদের জন্য। এর আগেও তিনি বন্যার সময় ত্রান পাঠিয়ে ছিলেন। অনেক লোককে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে রাজারহাটের অনেকের চিকিৎসা অন্য অর্থ পাওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। এই কাজ পাগল ও মানব সেবা পাগল লোকটি সবসময় ভাবেন কি ভাবে নিজ জন্মভূমি রাজারহাটের মানুষের সেবা করা যায়।

আজ রনাজিমখাঁন ইউনিয়নে,নাজিমখান স্কুল এন্ড কলেজ মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এবিএম সারওয়ার -ই- আলম সরকার জীবনের পক্ষে চারশত(৪০০) পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করলেন তার গর্বিত পিতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আকবর আলী সরকার, বাংলাদেশে ছাত্রলীগ রাজারহাট উপজেলার শাখার অন্যতম সদস্য তৌহিদুর রহমান তৌহিদ সহ আরো অনেকেই।

আকবর আলী সরকার বলেনঃ আমার সন্তানের জন্য সবাই দোয়া করবেন সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন। তারা যেনো যুগ যুগ মানুষের সেবা করতে পারে।

তিনি আরো বলেন আপনাদের সম্পদ এ বি এম সরওয়ার ই আলম জীবন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কাছে থেকে এই রাজারহাট উপজেলার মানুষের জন্য বার বার সহযোগিতা নিয়ে আসেন। ও তার নিজ অর্থায়নে অনেক লোককে সেবা প্রদান করেন সে।
এই সম্পদ সারা কুড়িগ্রাম জেলা বাসীর। আপনারা দোয়া করবেন এ বি এম সরওয়ার ই আলম জীবন এর জন্য।

সুবিধা ভোগীরা বলেন জীবন হামাক অনেক কিছু দিছে। এলাও দিবের নাগছে। হামরা তার জন্য সব সময় দোয়া করি। আল্লাহ যেনো তাকে ভালো রাখে।

বিভিন্ন সংকটপূর্ণ মুহুর্তে এ বি এম সরওয়ার ই আলম জীবন রাজারহাট বাসীর পাশে ছায়ার মতো দাড়ান।