রাজারহাটে গরীব কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

প্রকাশিত: ৫:০৩ পূর্বাহ্ণ, মে ১২, ২০২০, 863 জন দেখেছেন
রাশেদ
স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম
প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কুড়িগ্রাম জেলা যখন অঘোষিত লকডাউন চলছে, ঠিক তখনি কর্মহীন হয়ে দিশেহারা বোধ করতেছে প্রতিদিন খেটে খাওয়া মানুষ গুলো। টাকার অভাবে অপূর্ণই থেকে গেছে তাদের সংসারে, নিরুপায় হয়ে গেছে ধান পাকার পারেও কাটতে পারতেছেনা কৃষকেরা ঠিক সেই সময়ে তাদের পাশে এসে দাড়ালো বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলার নেতাকর্মীরা। বিভিন্ন সংকট নিরসন মুহুর্তে বাংলাদেশ ছাত্রলীগ সব সময় নাঠে থেকে কাজ করে।
তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে,, আজ ১২-৫-২০ খ্রিঃ সকাল ৮ ঘটিকা থেকে কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা আব্দুল সালাম আহ্বায়ক বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখা, যুন্মআহবায়ক সুমন কুমার রায় ও এন্তাজুল ইসলাম সহ বাংলাদেশ ছাত্রলীগ এর অন্যতম সদস্য জাহানুর আলম সোহেল, শুভ্র,রিয়ান,বাবলু,,রাকিব,,শরিফুল,  সুজন কুমার, তারা অনেকেই রোজা রেখে অসহায় কৃষক আফজাল হোসেনের ১৫ শতক জমির ধান কেটে দিয়েছে।
বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলার প্রায় সকল উন্নয়ন মুলক ও সেচ্ছাসেবী মুলক কাজে নেতৃত্ব প্রদান করে আসছে।
আফজাল হোসেন বলেন তোমরা এই অভাবের দিনোত মোর ধান কাটি দিলেন আল্লাহ তোমাক ও দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপাক ভালো রাখুক।
আব্দুস সালাম বলেন বাংলাদেশ ছাত্রলীগ এর জন্ম হয়েছে বিভিন্ন সংকটমর মুহুর্তে মোকাবেলার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার নির্দেশনায় আজ গরীব কৃষক আফজাল ভাইয়ের ধান কেটে দিলাম ।
যুন্ম আহবায়ক সুমন কুমার বলেন এই ধান কাটা কার্যক্রম চলমান থাকবে। তিনি আরো বলেন যে কোন সংকট নিরসন বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখা মানুষের পাশে আছেন এবং থাকবেন।