বিএনপি নেতার নির্দেশে অসহায় কৃষকের পাশে আত্রাই উপজেলা ছাত্রদল 

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, মে ১১, ২০২০, 510 জন দেখেছেন

নওগাঁ জেলা প্রতিনিধি-

নওগাঁর আত্রাই উপজেলা পাঁচ পাকিয়া গ্রামের উজ্জ্বল হোসেনের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন উপজেলা ছাত্র দলের নেতা কর্মী।

বর্তমান করোনা প্রভাবে বিচলিত সকলেই,এমন সংকটময় সময়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদর্শা পালন করতে উপজেলার সাবেক সভাপতি

আত্রাই উপজেলা  বিএনপির সাবেক সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম রেজুর দিক নির্দেশনায় অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন আত্রাই উপজেলা ছাত্র দলের কিছু নেতা কর্মী।

কৃষক উজ্জ্বল হোসেন অশ্রু সজল চোখে  বলেন আমি গরীব কৃষক   এমন দুঃসময়ে  আমার পাশে দাঁড়ানো উপস্থিত  উপজেলা  ছাত্রদলের নেতা কর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের এমন মহৎ উদ্যোগ অব্যাহত থাকুক এই কামনা করছি।

অসহায় কৃষক উজ্জ্বলের  পাশে দাঁড়ানো মোল্লা আজাদ মেমরিয়াল বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রনেতা বলেন।বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে নির্দেশ আছে  প্রতিটি ক্রান্তিকালে জনগণের পাশে দাঁড়াতে হবে।

আমরা আমাদের উপজেলা বিএনপির সাবেক সভাপতি  শেখ রেজাউল ইসলাম রেজুর দিকনির্দেশনা এবং সার্বিক সহযোগিতা ও অনুপ্রেরণায় ,আমাদের সাধ্যের মধ্যে  ,অসহায় কৃষকের পাঁশে দাঁড়াতে পেরেছি।

রাখাল রাজা খ্যাত মাটি ও মানুষের নেতা শহীদ জিয়ার হাতে গড়া দল সকল দুঃসময়ে জনগনের পাশে ছিল আছে থাকবে।

এবিষয়ে শেখ রেজাউল ইসলাম রেজু বলেন,বর্তমান করোনা প্রভাবে বিচলিত সকলেই,এমন সংকটময় সময়ে। অসহায় কৃষকের পাশে দাঁড়ানো ছাত্রদলের নেতা কর্মীদের এমন মহৎ উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়।

বিপদে আপদে সকল সময়  আত্রাই রাণীনগর দুই উপজেলার অসহায় মানুষে সহ ছাত্রদল ও সকল পর্যায়ের নেতা  কর্মীদের আমার পক্ষ থেকে  সার্বিক সহযোগিতা অব্যাহত আছে ছিল এবং  থাকবে বলে ও জানান আত্রাই উপজেলা বিএনপির সাবেক এই সভাপতি।