করোনা দুর্যোগে গোলাপগঞ্জে আশা’র খাদ্য সহায়তা হস্থান্তর

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, মে ১১, ২০২০, 464 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: করোনা দুর্যোগে সৃষ্ট পরিস্থিতিতে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার গরিব-কর্মহীন মানুষের মাঝে বিতরনের জন্য বেসরকারী উন্নয়ন সংস্থা আশা’র পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারের নিকট ২০০ প্যাকেট খাদ্য সহায়তা হস্থান্তর করা হয়েছে ।

সোমবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের নিকট এই খাদ্য সহায়তা হস্থান্তর করেন আশা’র রিজিওনাল ম্যানেজার বাবু চন্দন কুমার দেব ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, আশা’র ব্রাঞ্চ ম্যানেজার আতিকুর রহমান, সহকারী ব্রাঞ্চ ম্যানেজার সমীরন চন্দ্র নাথ, গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী ইশতেয়াক সুমন প্রমুখ।

প্রতি প্যাকেট খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল,২ কেজি আলু,২ কেজি ডাল,১কেজি ভোজ্য তেল এবং ১ কেজি লবন ।

জানা যায়, করোনা দুর্যোগে সংস্থাটির ১২ কোটি টাকা বাজেটে খাদ্যসামগ্রী বিতরনের পক্রিয়ায় সারাদেশ ব্যাপী প্রতিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ২০০ প্যাকেট এবং জেলা প্রশাসকের নিকট ৫০০ প্যাকেট খাদ্য সহায়তা হস্থান্তর কর্মসুচীর আওতায় এই খাদ্য সহায়তা হস্থান্তর করা হয়েছে ।

উল্লেখ্য, আশা’র চলমান ঋন কার্যক্রমের পাশাপাশি সারা বছর ব্যাপী প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরন, বিনামুল্যে ফিজিওথেরাপী ক্যাস্প, সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ইত্যাদি সামাজিক কর্মসুচী চলমান রয়েছে ।