তানোরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ ও স্বপ্নচারী

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, মে ৬, ২০২০, 450 জন দেখেছেন

রাজশাহী (জেলা) প্রতিনিধি: রাজশাহীর তানোরে গরিব কৃষকের ২২ কাঠা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে তানোর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ও গ্রাম উন্নয়ন যুব সংগঠন ‘স্বপ্নচারী’র স্বেচ্ছাসেবকরা।

আজ বুধবার উপজেলার কামারগাঁ ইউনিয়নের হরিপুর গ্রামের গরিব কৃষক তাজমুলের ২২ কাঠা জমির ধান কেটে দেন তারা।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, তানোর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুষার খান ও ‘স্বপ্নচারী’ যুব সংগঠনের সভাপতি রুবেল হোসেন মিন্টুর নেতৃত্বে ৩৫ যুবক স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ধান কেটে দেন।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের পাশে থাকতে বলেছেন এবং অসহায় কৃষকের ধান কেটে দেয়ার নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সারাদেশের মতো তানোরে ছাত্রলীগের ছেলেরা ধান কাটা শুরু করেছে।

তিনি আরো বলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী সবসময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীকে অসহায় কৃষকের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।

‘স্বপ্নচারী’ যুব সংগঠনের সভাপতি রুবেল হোসেন মিন্টু জানান, উপজেলা প্রশাসনের নির্দেশে আমরা অসহায় কৃষকদের ধান কাটতে ইতিমধ্যে ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে ৯টি স্বেচ্ছাসেবী দল প্রস্তুত করেছি। গরীব ও অসহায় কৃষকদের ধান কেটে ঘরে তুলতে আমরা সর্বদা কৃষকদের সহযোগিতা করে যাচ্ছি।