নওগাঁয় অসহায় ও কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে বিএনপি নেতার ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, মে ৫, ২০২০, 1012 জন দেখেছেন

নওগাঁ (জেলা) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলা  বিএনপির সাবেক সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম রেজুর নিজস্ব অর্থায়নে  এ পর্যন্ত প্রায় ২ শতাধিক অসহায়, কর্মহীন, দরিদ্র পরিবারে মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভার প্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায়, আত্রাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোঃ রেজাউল ইসলাম রেজুর নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

ধারাবাহিক ত্রাণ বিতরন কার্যক্রমের অংশ হিসেবে  আজ মঙ্গলবার(৫ মে) দুপরে নিজ কার্যালয়ের সামনে। নওগাঁ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বসবাসরত নওগাস্থ আত্রাই -রাণীনগর বাসী, শ্রমজীবি পরিবহন শ্রমিক ও  কর্মহীন অসহায়  হত দরিদ্র শতাধিক পরিবারের   মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে  খাদ্য সহায়তা প্রদান করেন।

 

খাদ্য সামগ্রী হিসেবে প্রতি প্যাকেটে ১০ কেজি চাল,২ কেজি মসুর ডাল,৩ কেজি আলু, দেওয়া হয়।

এবিষয়ে বিএনপি নেতা শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু বলেন করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতি ও সংক্রমণ মহামারী রুপ নিয়েছে। এমন দুর্যোগময় পরিস্থিতিতে সাধ্য অনুযায়ী আমি আমার নওগা-৬ আত্রাই-রাণীনগর দুই উপজেলার  এলাকার অসহায় কর্মহীন পরিবহন শ্রমিক ও অসহায় হতদরিদ্রের  পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

এছাড়া বিগত সময়ে  সকল দুর্যোগ ময় পরিস্থিতিতে  অসহায়দের মাঝে আমার এই সহযোগিতা অব্যাহত ছিল এবং থাকবে ।

সেই সাথে অচিরেই করোনা পরিস্থিতিতে কোন দরিদ্র পরিবার যেন অনাহারে অর্ধাহারে না থাকে। ওয়ার্ড পর্যায়ে প্রতিটি নেতা কর্মীকে সজাগ থেকে খোঁজ রাখার পরামর্শ দেন তিনি। লক ডাউন পরিস্থিতিতে হট লাইন চালু করা সহ দুই উপজেলার কর্মহীন হত দরিদ্রদের বড় পরিসরে দীর্ঘ মেয়াদি  খাদ্য সহায়তা করতে। দুই উপজেলার সকল নেতা কর্মীদের সাথে নিয়ে এক যোগে স্বাস্থ্যবিধি মেনে  তৃণমূল পর্যায়ে খাদ্য সহায়তা করার কথা ও জানান এই বিএনপি নেতা।