খিলগাঁওয়ে করোনা আতংকে পুলিশের মৃত্যু, গ্রামের বাড়ি নবীনগরে দাফন

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, মে ৫, ২০২০, 791 জন দেখেছেন

নবীনগর(ব্রাহ্মনবাড়িয়া) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের আতংকে রাজধানীর খিলগাঁওয়ে সোমবার (৪ মে) সকালে পাঁচতলা বাড়ির ছাদ থেকে লাফিয়ে পড়ে এক পুলিশ কনস্টেবল ও এসবিতে কর্মরত তোফাজ্জল হোসেনের মৃত্যু হয়েছে।

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৯ এপ্রিল ওই কনস্টেবলের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এই নিয়ে তার স্ত্রীর কাছে পরীক্ষাটি সন্দেহ হয়। এতে তোফাজ্জল মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

উল্লেখ্য যে ঐ পুলিশ গত কিছুদিন যাবৎ করোনার উপসর্গে ভুগছিলেন।

কনস্টেবল তোফাজ্জল হোসেন স্ত্রী ও দুই মেয়ে নিয়ে ওই বাসায় থাকতেন। আজ মঙ্গলবার সকালে তার লাশ সামাজিক দুরত্ব বজায় রেখে গ্রামের বাড়ি ব্রাহ্মবাড়িয়ার নবীনগর উপজেলার কনিকাড়া গ্রামের নিজ বিদ্যাপিঠ কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাযা অনুষ্ঠিত হয়।

পরে তার লাশ কনিকাড়া কেন্দ্রিয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নিহত তোফাজ্জল হোসেনের পিতা শাহেদ মিয়ার অসুস্থতার কারনে ভাগিনার জন্য দেশবাসির কাছে দোয়া চান তার মামা ফরিদ মাষ্টার।

তোফাজ্জল হোসেনের কলেজ পড়ুয়া এক বন্ধু ডা: হাবিব বলেন, সে ছিল অত্যন্ত ভদ্র ছেলে তার এমন মৃত্যুতে তিনি এবং তার সকল সহপাঠি মর্মাহত ও শোকাহত ।

এলাকাবাসির কাছে তোফাজ্জল হোসেন ছিল অনেক ভালো ও সহজ সরল ছেলে। তার অকাল মৃৃত্যুতে এলাকায় সুখের ছায়া নেমে এসেছে।