খাগড়াছড়ির নয় উপজেলায় সরপ’র আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, মে ৪, ২০২০, 528 জন দেখেছেন

স্টাফ রিপোর্টার খাগড়াছড়িঃ খাগড়াছড়ি পার্বত্য জেলার নয় উপজেলায় সার্বভৌমত্ব রক্ষা পরিষদ-সরপ এর উপজেলার আহ্বায়ক কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

গত (২৬ এপ্রিল) রবিবার হতে (৪ মে) সোমবার পর্যন্ত পর্যায়ক্রমে এই কমিটিগুলো ঘোষণা করা হয়।

সার্বভৌমত্ব রক্ষা পরিষদ-সরপ এর এই কমিটি গুলো সরপের প্রতিষ্ঠাতা সভাপতি আবু সায়েম ও খাগড়াছড়ি পার্বত্য জেলার আহ্বায়ক অজয় সেন ত্রিপুরার সাক্ষরে প্রকাশিত হয়।

খাগড়াছড়ি সদর উপজেলায় রবিউল ইসলাম রুবেলকে আহ্বায়ক থুইলাউ মারমাকে সদস্য সচিব,
রামগড় উপজেলায় ইসমাইল হোসেনকে আহ্বায়ক ও মিলন ত্রিপুরাকে সদস্য সচিব, মানিকছড়ি উপজেলায় মোঃ আব্দুল মান্নানকে আহ্বায়ক ও শম্ভু ত্রিপুরাকে সদস্য সচিব, লক্ষিছড়ি উপজেলায় মোহাম্মদ আব্বাসকে আহ্বায়ক ও রত্নবিন্দু চাকমাকে সদস্য সচিব, গুইমারা উপজেলায় মোঃ মিরাজ মাহমুদ রিয়াদকে আহ্বায়ক ও নগেন্দ্র ত্রিপুরাকে সদস্য সচিব মাটিরাঙ্গা উপজেলায় মোঃ শফিকুল ইসলাম খানকে আহ্বায়ক ও অর্পণ বিকাশ ত্রিপুরাকে সদস্য সচিব, পানছড়ি উপজেলায় সত্যপ্রিয় চাকমাকে আহ্বায়ক ও মোহাম্মদ হানিফকে সদস্য সচিব, দীঘিনালা উপজেলায় প্রদীপ ত্রিপুরাকে আহ্বায়ক ও মোঃ জাহিদুল ইসলামকে সদস্য সচিব, মহালছড়ি উপজেলায় দীমান চাকমাকে আহ্বায়ক ও ভগদত্ত চাকমাকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়।

এদিকে এ জেলার সরপ এর আহ্বায়ক অজয় সেন ত্রিপুরা বলেন, সরপ মানুষের মৌলিক অধিকার নিয়ে কথা বলবে। আমরা সরপ এর মাধ্যমে জনসচেতনতা তৈরী করবো। যেন মানুষ স্বাধীন দেশের নাগরিক হিসেবে তার নিজের অধিকার নিয়ে কথা বলতে পারে।