করোনা আক্রান্ত সাংসদের সাথে বৈঠক, শীর্ষ কর্মকর্তা ও সাংসদ রা কোয়ারেন্টিনে

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, মে ৩, ২০২০, 550 জন দেখেছেন

নওগাঁ (জেলা) প্রতিনিধিঃ করোনা আক্রান্ত সাংসদের সংস্পর্শে আসা জেলা প্রশাসক ও জনপ্রতিনিধি সহ বেশ কয়েক জন কে  হোম কোয়ারিনটিনে থাকার পরামর্শ দিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ। 

করোনাভাইরাসে আক্রান্ত নওগাঁ-২ এর সাংসদ শহীদুজ্জামানের সংস্পর্শে আসায় জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জেলা সিভিল সার্জন ও দুই সাংসদ এবং এক সাবেক সাংসদ সহ অন্তত ৬ জনকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছে স্বাস্থ্য বিভাগ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মুঞ্জুর মোরশেদ জানান, করোনা আক্রান্ত সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার ২১ এপ্রিল ঢাকা থেকে নওগাঁয় তার নির্বাচনী এলাকায় আসেন। ২৭ তারিখ দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা পরিস্থিতি মোকাবেলায় করণীয় বিষয়ে একটি জরুরি সম্মেলনে অংশগ্রহণ করেন।

ওই সম্মেলনে এমপি ইসরাফিল আলম, এমপি সলিম উদ্দিন তরফদার, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন আখতারুজ্জামান উপস্থিত ছিলেন।

তবে সম্মেলনে অংশ নেয়া প্রত্যেকেই স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দূরত্বে বসেছিলেন। সকলেই মাস্ক পরে ছিলেন বলে জানান ডেপুটি সিভিল সার্জন।

এদিকে শহীদুজ্জামান সরকার তার নির্বাচনী এলাকায় এসে। ধান কাটা মেশিন বিতরণসহ বেশ কয়েকটি স্থানে ত্রাণ বিতরণ করেন। সেই সময় তার সঙ্গে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার, অন্যান্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।