নবীনগরে নতুন করে পিতা-পুত্রসহ করোনায় আক্রান্ত ৩ জন

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২০, 678 জন দেখেছেন

নবীনগর(ব্রাহ্মনবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পিতা-পুত্রসহ নতুন করে তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার আইইডিসিআর হতে প্রাপ্ত রিপোর্ট হতে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মোশরাত ফারখান্দা জেবিন।

আক্রান্তরা হলেন নবীনগর উপজেলার লহরী গ্রামের সুজন মিয়া, জাফরপুর গ্রামের মুক্তিযোদ্ধা মুসলিম মিয়া ও পুত্র সন্তান নূর মোহাম্মদ। ইতিমধ্যে আক্রান্ত ব্যাক্তিদের বাড়িসহ আশপাশের বাড়ির লোকজনদেরও নমুনা পরীক্ষা এবং ১৪ দিনের হোম কোয়ারান্টাইন নিশ্চিত করতে ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা দিয়েছেন উপজেলা প্রশাসন।

এ নিয়ে নবীনগরে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫ জন।

এদিকে নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান, উনার সহকারী মারজান ও তাসলিমাসহ তিনজন আজ থেকে ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে আছেন।

ডাক্তার জেবিন জানান, এইমাত্র আমাদের হাতে রিপোর্টটি পৌঁছেছে। আমাদের জেলা সিভিল সার্জন স্যারের নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী সিদ্ধান্ত গ্রহন করবো।

তবে এ বিষয়ে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, আক্রান্ত ওই তিন ব্যাক্তির বাড়ির অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য এবং ১৪ দিনের হোমকোয়ারন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

এই বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান।