উলিপুরে শামীম-রুইলী আমিন ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ ।

প্রকাশিত: ৭:০২ পূর্বাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০, 778 জন দেখেছেন

রাশেদ(কুড়িগ্রাম): বিশ্বব্যাপী এখন আতঙ্কের নাম করোনা ভাইরাস। যে ভাইরাসে প্রতিদিন আক্রান্তের সাথে মৃতের সংখ্যা পাল্লা দিয়ে বাড়তেছে। করোনা প্রতিরোধে অঘোষিত লকডাউনে উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় নিম্ন আয়ের মানুষ বিপাকে পড়েছে। তবে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে  হোটেল শ্রমিক  পেশার মানুষগুলো। তাই অবহেলিত এই মানুষগুলো  পাশে এসে দাঁড়িয়েছে  উলিপুরের  সেচ্ছাসেবি সংগঠন শামীম রুইলী আমিন ফাউন্ডেশন।

আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ৯ঘটিকায় উলিপুর  উপজেলার মোহাম্মদের মোড়, তবকপুর শামীম রুইলী আমিন ফাউন্ডেশনের কার্যালয়ে  প্রায় ২০০জন হোটেল শ্রমিক  মাঝে খাদ্যসামগ্রী তুলে দেয় শামীম রুইলী আমিন ফাউন্ডেশনের কর্মকর্তা ও এন.এস. আমিন রেসিডেন্সিয়াল স্কুলের শিক্ষক বৃন্দ।

ত্রাণ বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শামীম রুইলী আমিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এন.এস. আমিন রেসিডেন্সিয়াল স্কুলের  প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ শামীম আখতার আমীন।

এ সময় শামীম রুইলী আমিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এন.এস. আমিন রেসিডেন্সিয়াল স্কুলের  প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ শামীম আখতার আমীন বলেন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বাঁচতে সবাইকে সতর্ক ও সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। তিনি আরও বলেন আমরা খোঁজ নিয়ে জেনেছি এখানকার অধিকাংশ হোটেল শ্রমিকদের পরিবার খুব কষ্টে দিনাতিপাত করছে। তাদের পাশে দাঁড়াতে পেরে  এবং তাদের কষ্ট লাঘবের ত্রাণ কার্যক্রম পরিচালনা করে আমরা  শামীম রুইলী আমিন ফাউন্ডেশন ও এন.এস. আমিন রেসিডেন্সিয়াল স্কুল পরিবার আনন্দিত। বিভিন্ন সংকটপূর্ণ মুহূর্তে এই ফাউন্ডেশন দুস্থ মানুষের পাশে রয়েছে।

এদিকে হোটেল শ্রমিকরা  উচ্ছসিত হয়ে জানান- আমাদের মত হোটেল শ্রমিকদের কথা কেউ ভাবে না। কিন্তু উলিপুরের  সেচ্ছাসেবি সংগঠন শামীম রুইলী আমিন ফাউন্ডেশন আমাদের হোটেল শ্রমিকদের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে প্রমাণ করেছেন যে আমরা অবহেলিত নই।