ফেসবুকে পোষ্ট, এমপি’র নির্দেশে বাড়িতে খাবার

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২০, 860 জন দেখেছেন

সুজন, রাজশাহী (জেলা) প্রতিনিধি: করোনা ভাইরাসের কারণে লকডাউন, দফায় দফায় সরকারী ছুটি বৃদ্ধি, ঘর থেকে বের হতে বারণ, ঘরে থাকুক নিরাপদে থাকুন, মানুষকে সচেতন করতে রাজশাহী ১ আসনের সংসদ ওমর ফারুক চৌধুরী, এবং উপজেলা চেয়ারম্যান ও সংগ্ৰামী যুবলীগ সভাপতি মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, তানোর থানার ওসি মো: রাকিবুল হাসান সহ , সেনাবাহনী, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সমাজসেবকগণ দিন রাত কাজ করে যাচ্ছেন।

গরীব দুস্থ্য কর্মহীন মানুষের জন্য ওমর ফারুক চৌধুরী এমপির হটলাইনে কল কিংবা সংবাদ দিয়ে প্রতিদিন খাবার পাচ্ছেন শত শত মানুষ। উপজেলা চেয়ারম্যানসহ নেতা কর্মী, দলীয় স্বেচ্ছসেবক দল কঠোর পরিশ্রম করে অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছেন খাবার বিতরণ।

এমপি ও উপজেলা চেয়ারম্যানের নির্দেশে রাতে অন্ধকারে ভিক্ষুকের বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিলেন পাড়িশো দূর্গা পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী রাম কমল সাহা ও ২নং ওয়ার্ডের সভাপতি ও সাবেক মেম্বার শ্রী নির্মল সরকার।

তাই এবার হটলাইন নয় ফেসবুক পোষ্ট দেখে এমপি ঠিক থাকতে পারেন নি। তিনি উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না কে নির্দেশ দেন।

দ্রুততম সময়ের মধ্যে উপজেলা চেয়ারম্যান শ্রী রাম কমল সাহার সাথে মোবাইলে কথা বলেন, ঐ নারীর লোকেশন নিয়ে উনার বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দিতে বলেন।

খাবারের মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবণ, তেলসহ শিশুদের জন্য পুষ্টিকর খাবার।

খাবার পেয়ে ওই নারী ও তার পরিবার এমপি ওমর ফারুক চৌধুরী, ও উপজেলার চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার জন্য আল্লাহর নিকট প্রাণ খুলে দোয়া করেন। যেন উনারা সুস্থ্য থেকে গরীব, কর্মহীন দুস্থ্য মানুষের জন্য সেবা করে যেতে পারেন। উপজেলা চেয়ারম্যান দিন রাত ত্রাণের ফেরিওয়ালা হিসেবে ত্রাণের বস্তা নিয়ে উপজেলা এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলেছেন। তার যেন ক্লান্তি নেই।