নবীনগরে বিএনপির ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০, 710 জন দেখেছেন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে উদ্ভূত সংকটময় পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার এক হাজার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

সাবেক এমপি মরহুম আলহাজ্ব কাজী মো: আনোয়ার হোসেনের ছেলে ও গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী কাজী মো: নাজমুল হোসেন তাপসের পক্ষ থেকে নবীনগর উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

নবীনগর পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ মাইনুউদ্দিন, উপজেলা যুবদলের আহবায়ক মফিজুর রহমান মুকুল, পৌর যুবদলের সভাপতি আলী আজম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: হযরত আলী, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি বায়েজিত বাবু, অনলাইন যুবদলের নেতা আমজাদ হোসেনসহ দলীয় নেতারা ত্রাণ বিতরণে অংশ নেন।

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে পৌর এলাকার জল্লা গ্রামে মেয়র মাইনুউদ্দিনের বাড়িতে হতদরিদ্র, খেটে খাওয়া ও অসহায় মানুষের মাঝে সামাজিক দূরত্ব মেনে প্রতিটি পরিবারকে পাঁচ কেজি করে চাল, এক কেজি তেল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ ভরা একটি করে প্যাকেট দেয়া হয়।

পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে জানান আয়োজনকারীরা।

এ বিষয়ে কাজী নাজমুল হোসেন তাপস বলেন, ‘বিএনপি গণমানুষের দল, তাই দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছি। যতদিন এই মহামারি থাকবে ততদিন আমরা খাদ্যসামগ্রী নিয়ে অসহায় জনগণের পাশে দাঁড়াবো।