চান্দিনার জোয়াগ সামাজিক যুব উন্নয়ন সংগঠন দুয়ারে দুয়ারে পৌছে দিলেন খাদ্যসামগ্রী

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২০, 746 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

দেশব্যাপী করোনা মোকাবেলায় জনজীবন যখন দিশেহারা।পেটের তাগিদে দুমুঠো খাবারের আশায় হাহাকার করছে নিম্মবিত্ত, মধ্যবিত্ত ও দিনমজুরেরা।কোথাও কাজ নেই,সরকারের বেঁধে দেওয়া নিয়ম লগডাউনকে মেনে আজ তারা গৃহবন্দি।তেমনি গৃৃৃহবন্দীদের দুুুবেলা খাওয়ার জন্য সহযোগীতার হাত বাড়িয়েছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

এর পরিপ্রেক্ষিতে কুমিল্লা চান্দিনার জোয়াগ সামাজিক যুব উন্নয়ন সংগঠনের আয়োজনে এলাকার প্রবাসীদের সার্বিক সহযোগিতায় দিন মজুর, রিক্সাচালক, মধ্যবিত্ত,হতদরিদ্র ১৮০ টি পরিবারের মাঝে দুয়ারে দুয়ারে গিয়ে ত্রাণ পৌছে দিয়েছেন সংগঠনের সদস্যরা।২০ এপ্রিল সোমবার দিনব্যাপী কার্যক্রমে চাল,ডাল, আলু, তেল, পেয়াজ খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছফিউল্লাহ মেম্বার,ব্যাংকার হাসমত উল্লাহ,সংগঠনের সভাপতি চান্দিনা উপজেলা সিএ মাসুদুর রহমান মাসুদ,সিনিয়র সহ-সভাপতি অলিউল্ল্যাহ,সহ সভাপতি ব্যাংকার হাবীবউল্ল্যাহ,প্রবাসী কমিটির সহসভাপতি মোঃ সোহেল রানা,সাধারন সম্পাদক ইসমাইল জবিউল্লাহ,যুগ্মসাধারন সম্পাদক সজিব প্রধান,প্রবাসী কমিটির সাধারন সম্পাদক ওবায়েদ উল্ল্যাহ সবুজ।

এ ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত
ছিলেন সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ,সহ- সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ,শরীফুল ইসলাম,ইসরাফীল মুন্সী,প্রবাসী ইমন হোসেন, প্রচার সম্পাদক হোসাইন আহমেদ,,অনিক, মোকতাদির,শাহেদ,নুরে আলম,আলামীন রাব্বী সহ সংগঠনের আরোও নেতৃবৃন্দ প্রমুখ।

বিতরনকালে উক্ত সংগঠনের সভাপতি বলেন- ক্লান্তি ও বিরক্তি না থাকলে ও কর্মীদের মধ্যে ঐক্যই পথ চলার প্রেরনা।সেজন্যই প্রবাসীদের ধন্যবাদ জানাই যারা এ দূর্যোগ মুহুর্তে সহযোগিতার হাত বাড়িয়েছে।করোনা সংকট সময়ে সাধ্য ও অনুযায়ী এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় সংগঠনের সদস্যদের ধন্যবাদ দিয়ে ইউপি মেম্বার বলেন-হৈ চৈ না করে নিরবে নিভৃত্বে ঘরের ঘরে ত্রাণ পৌছে দেওয়া সেই সাথে সংকটময় প্রতিটা মুহুর্তে সবার অগোচরে স্বরুপে হাজির হওয়াই উক্ত সংগঠনের বৈশিষ্ট্য বলে তিনি মনে করেন।করোনা আতংকেও এর ব্যাতিক্রম ঘটেনি বলে তিনি জানান।।