কোভিট-১৯ প্রতিরোধে কলেজ ওমাধ্যমিক প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২০, 754 জন দেখেছেন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ-

১৮ এপ্রিল রাজারহাটে নোবেল করোনা ভাইরাস কোভিড – ১৯ প্রতিরোধে ও গরীব অসহায় মানুষজনকে সহায়তা প্রদানের লক্ষ্যে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যাক্ষ এবং প্রধান শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ দুপুর ১টায় উপজেলা অফিসার্স ক্লাবে রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরওয়ার্দ্দী বাপ্পির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের অধ্যাক্ষ আলহাজ্ব সফিকুল ইসলাম রানা।

এ সময় বক্তরা বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ ছুটির মধ্যে নিম্ন আয়ের মানুষ কাজে বের হতে পারছেন না। এদের সাহায্য করতে খাদ্যসহ বিভিন্ন ধরণের ত্রাণ সামগ্রী বিতরণের লক্ষ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান কোভিড -১৯ সহায়তা ফান্ড খোলা হয়েছে। ওই ফান্ডে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণসহ আপনারা আপনাদের সাধ্যমতো বিপদগ্রস্ত মানুষজনের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন।

তিনি তার বক্তব্যে বলেন, সকল শিক্ষকদের নিকট আমার বিনীত আবেদন আপনারা নিজ নিজ এলাকার নিম্ন আয়ের মানুষজনকে খাদ্যসহ বিভিন্ন ধরণের ত্রাণ সামগ্রী সহয়তা প্রদানের জন্য অনুরোধ করছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমীক সুপার ভাইজার মোছাঃ আয়েশা সিদ্দিকা, ছিনাই ইউপি চেয়ারম্যান নুুরুজ্জামান হক বুলু,অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ হককানী, সহকারি অধ্যাপক সাজেদুল ইসলাম চাঁদ, প্রেস ক্লাব রাজার হাটের প্রচার সম্পাদক এস এ লিমন, রিপোর্টার্স ক্লাব রাজার হাটের সভাপতি আশিকুর রহমান লিমন, ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, প্রমুখ।