চান্দিনায় দোল্লাই নবাবপুর ইউপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২০, 779 জন দেখেছেন

কুমিল্লা (জেলা) প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে নিজ ঘরে আটকে পড়া হতদরিদ্র, মধ্যবিত্ত, প্রতিবন্ধীদের মাঝে সরকারি বরাদ্দের চাল, ডাল, আলু, সেই সাথে শিশুখাদ্য বিতরন করা হয়।

এর পরিপ্রেক্ষিতে কুমিল্লা চান্দিনার ১১ নং দোল্লাই নবাবপুর ইউনিয়নে (১৬ এপ্রিল) বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাস্টারের তত্ত্বাবধানে তৃতীয় পর্যায়ে সরকারিভাবে বিশেষ বরাদ্দকৃত (জি আর) উক্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ২৫০ জন কর্মহীন মানুষদের মাঝে ১০ কেজি করে ২৫০০ কেজি চাল সেই সাথে আলু, ডাল, পেয়াজ ও শিশুখাদ্য বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কমিশন থেকে আগত ট্যাগ অফিসার আহসান হাবীব, শিক্ষক মাহবুবুল আলম সুমন, ইউপি সচিব জাফর উল্ল্যাহ , ইউপি সদস্য সিরাজুল ইসলাম সিরু, ইউপি সদস্য সেলিম আহমেদ, ইউপি সদস্য সোহেল আহম্মেদ কাউছার, ইউপি সদস্য জালাল আহমেদ, সাবেক মেম্বার নজরুল ইসলাম, ডিলার এরশাদুল আলম,ইউপি আইন শৃঙ্খলা বাহিনী সহ সকল সংরক্ষিত মহিলা মেম্বার ও অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

বিতরনকালে উপজেলা থেকে আগত ট্যাগ অফিসার আহসান হাবীব সকলের উদ্দেশ্যে বলেন- করোনা সংকট যতদিন চলবে ততদিন প্রয়োজন সাপেক্ষে কর্মহীন মানুষদের মাঝে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখা হবে। কাউকে খাবারের জন্য ঘরের বাহিরে আসতে হবে না। খাবার সামগ্রীগুলো ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়ে আসবো। শুধুমাত্র করোনাভাইরাস প্রতিরোধে বেধে দেওয়া নিয়ম-কানুনগুলো সঠিকভাবে মেনে চলার অনুরোধ জানান।

তিনি আরোও বিশেষভাবে অনুরোধ করে বলেন- চলমান সরকারী সাধারণ ছুটিতে আত্নীয়-স্বজনের বাড়ীতে বেড়াতে না গিয়ে, দোকান-পাট, হাট-বাজার ও রাস্তা-ঘাটে অযথা ঘুরাঘুরি না করে এই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে নিজ ঘরেই অবস্থান করুন এবং মহান আল্লাহর দরবারে বেশী প্রার্থনা করুন।।

সেই সঙ্গে দেশের এই সংকটকালীন মূহূর্তে
চান্দিনার সংসদ সদস্য অধ্যাপক মোঃ আলী আশরাফ এর নির্দেশনা মোতাবেক
দল-মত ধর্ম বর্ণ নির্বিশেষে দোল্লাই নবাবপুর ইউনিয়নের প্রতিটি এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সদা প্রস্তুত থাকার আশ্বাস প্রদান করেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহাবউদ্দিন মাষ্টার।