চান্দিনার ছায়কোটে রেজভীয়া দরগাহ শরীফ শাখার পক্ষে খাদ্যসামগ্রী বিতরন

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২০, 830 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা চান্দিনায় রেজভীয়া দরগাহ শরীফের সংগঠন B RTS বোর্ড ফাউন্ডেশন চান্দিনা উপজেলা শাখার পক্ষ থেকে খাদ্যসামগ্রী সেই সাথে সাবান মাস্ক ও লিফলেট বিতরন করা হয়।
১১ এপ্রিল সোমবার সকালে কুুুমিল্লার চান্দিনা পৌরসভার ছায়কোট মাদ্রাসায়ে নূরীয়ার প্রাঙ্গনে আর্ত মানবতার সেবার লক্ষে গরীব,অসহায় ও কর্মহীন ১৫০ পরিবারের মাঝে উক্ত খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
বিতরনকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের। কেন্দ্রীয় মহাসচিব মুফতী কাজী ছিদ্দিকুর রহমান রেজভী,আব্দুল হক,মুফতী আহমদ রেজা,মাওলানা শাহআলমসহ সংগঠনের আরও নেতৃবৃন্দ প্রমুখ।
সে সময় সবাইকে সচেতনতার লক্ষে সবাইকে সরকারি নিয়মে ঘরে থাকার আহবান জানান সেই সাথে সামাজিক দূরত্ব সহ লকডাউন সম্পর্কে অবগত করেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় সহাসচিব মুফতী কাজী সিদ্দিকুর রহমান রেজভী।
উক্ত অরাজনৈতিক সংগঠনটি সমাজ সেবা মূলক সুন্নী সংগঠন।দীর্ঘ দিন ধরে অসহায় কর্মজীবীর মাঝে ফ্রি রিকশা বিতরণ,গরীব অসহায় মেয়েদের বিবাহে আর্থিক অনুদান প্রদান,ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে সেমাই চিনি বিতরণ,শিক্ষাক্ষেত্রে শিক্ষাবৃত্তি প্রদান,শিক্ষার্থীদেরকে উৎসাহ প্রদানে পুরষ্কার বিতরন,সুপ্ত মেধা বিকাশে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা,গরীব শিক্ষার্থীদের জন্য শিক্ষা সামগ্রী বিতরন,মেধা শানিত করার লক্ষে দুর্বল ও সবল শিক্ষার্থীদেরকে ফ্রি কোচিং ও বিশেষ ক্লাশের ব্যবস্থা,বয়স্কদের জন্য নৈশ কোচিং।সর্ব সাধারণের জন্য ইসলামি হুকুম আহকাম বাস্তব জীবনে প্রয়োগের নিমিত্তে আলোচনা সভা।মাদক মুক্ত সমাজ গঠনে গন সচেতনতা মূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।