উলিপুরে এস.আর আমিন ফাউন্ডেশনের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ছিটানো হলো

প্রকাশিত: ৮:৩৭ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২০, 651 জন দেখেছেন

রাশেদ কুড়িগ্রাম : বিশ্বব্যাপী এখন আতঙ্কের নাম করোনা ভাইরাস। যে ভাইরাসে প্রতিদিন আক্রান্তের সাথে মৃতের সংখ্যা পাল্লা দিয়ে বাড়তেছে। এই ভাইরাস প্রতিরোধে দেশ ব্যাপী বিভিন্ন প্রচার-প্রচারণা অব্যাহত আছে। দেশজুড়ে ছিটানো হচ্ছে জীবানুনাশক স্প্রে।  করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে  শামীম রুইলী আমিন ফাউন্ডেশনের পক্ষ থেকে   আজ উলিপুর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক স্প্রে করা হয়েছে।

 

শামীম  রুইলী আমিনফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী সংগঠন। বিভিন্ন দুর্যোগে এই সংগঠনটিকে উন্নয়মূখী কর্মকান্ড পরিচালনা করতে দেখা যায়।

 

সংগঠনটির চেয়ারম্যান মো: শামীম আখতার আমিন এর সাথে কথা বলে জানা যায় তার সংগঠন এই দুর্যোগে খুব শীঘ্রই ত্রান বিতরণ শুরু করবে।  তিনি আরও বলেন করোনা সংক্রমনের মতো দুর্যোগের সময় আমার সংগঠন বিভিন্ন জনকল্যাণ মূলক উদ্যোগ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় আজ জীবানুনাশক স্প্রে করা হলো। এ সংগঠনটির প্রধান লক্ষ্য হলো দেশের অসহায়, দুস্থ্য ও খেটে খাওয়া দিনমজুর মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে না আশা পর্যন্ত আমার সংগঠনের এই কার্যক্রম অব্যহত থাকবে।

 

পরে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, সংগঠনটি বিভিন্ন সংকটপূর্ণ মূহুর্তে উন্নয়নমূখী কাজ কর্ম পরিচালনা করে।  তারা আরও  বলেন, করোনা ভাইরাসে আমরা অনেকটা আতঙ্কের মধ্যে আছি। ঘর থেকে বের হতে পারতেছি না। এই সময় শামীম আখতার আমিন স্যারের এই মহান উদ্যোগকে স্বাগত জানাচ্ছি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।