জনপ্রিয় জাতীয় অনলাইন দেশেরবার্তা’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী আজ

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০২০, 770 জন দেখেছেন

স্টাফ রিপোর্টারঃ

বাংলা‌দে‌শ ও বি‌শ্বের সর্ব‌শেষ সংবাদ সবার হা‌তে পৌ‌ছে দেওয়ার ল‌ক্ষে, একঝাঁক তরুন মেধাবী সাংবা‌দিকদের নি‌য়ে এ‌গি‌য়ে চল‌ছে দে‌শের প্রথম সা‌রির অনলাইন নিউজ পোর্টাল desherbarta24.com ‘‌দেশেরবার্তা টো‌য়ে‌ন্টি‌ফোর ডটকম’। হা‌সি, আনন্দ ও সাফল্য নি‌য়ে এ‌কে এ‌কে পার হ‌য়ে গেল তিনটি বছর। ২০১৭ সা‌লের ৯ এ‌প্রিল আনুষ্ঠা‌নিক ভা‌বে যাত্রা শুরু ক‌রে‌ছিল জন‌প্রিয় এই অনলাইন পত্রিকা‌টি। ই‌তোম‌ধ্যে বাংলা‌দে‌শের বে‌শিরভাগ জেলায় জেলা, উপ‌জেলা ও বি‌শেষ প্র‌তি‌নি‌ধি নি‌য়োগ সম্পন্ন হ‌য়ে‌ছে দে‌শেরবার্তার।
দেশের বি‌ভিন্ন প্রিন্ট ও অনলাইন প‌ত্রিকার তুলনায় নজরখাড়া, ঝমকা‌লো আ‌য়োজ‌নের মধ্য দি‌য়ে সম্পন্ন হ‌য়ে‌ছে সি‌লেট বিভাগীয় প্র‌তি‌নি‌ধি স‌ম্মেলন ও সাংবা‌দিক সম্মাননা। চল‌ছে বি‌ভিন্ন বিভা‌গে বিভাগীয় স‌ম্মেলন সহ জেলায় জেলায় প্র‌তি‌নি‌ধি স‌ম্মেল‌নের কাজ। প্র‌তি‌টি প্র‌তি‌নি‌ধি‌কে কার্ড প্রদান সহ বি‌ভিন্ন প্র‌য়োজনীয় দ্রব্যা‌দিও প্রদান ক‌রে আস‌ছে দে‌শেরবার্তার কর্তৃপক্ষ । র‌য়ে‌ছে এক ঝাঁক শি‌ক্ষিত ও কর্মট সামা‌জিক ব্যা‌ক্তি‌দের নি‌য়ে উপ‌দেষ্টা প‌র্ষদ। প্রধান উপ‌দেষ্টা, প্রধান সম্পাদক, সহকারী সম্পাদক ও বার্তা সম্পাদীকা ছাড়া ও বার্তাকক্ষে র‌য়ে‌ছে বেশ কিছু দক্ষ সহকারী বার্তা সম্পাদক।
এছাড়া রয়েছে দেশেরবার্তার অনলাইল চ্যা‌নেল ‘ডিবার্তা২৪’। ইতিমধ্যে দে‌শের আই‌পি টি‌ভি‌কে পেছ‌নে ফে‌লে ইন্টার‌নে‌টের মাধ্য‌মে বি‌শ্বের কা‌ছে খুব দ্রুত ও মান সম্পন্ন সংবাদ প‌রি‌বেশন করে সবার নজরে এসেছে দেশেরবার্তার অনলাইল চ্যা‌নেল ‘ডিবার্তা২৪’।
দে‌শেরবার্তার সহকারী সম্পাদক ই এ মোঃ রাজন মিয়া বলেন,
বাংলাদেশ ও বিশ্বের গুরুত্বপূর্ণ সংবাদ সবার আগে পাঠকের হাতে পৌছে দিতে আমরা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি এবং আমাদের দেশেরবার্তা পত্রিকাকে বিশ্বের কাছে তুলে ধরতে বাংলা ভার্সন এর পাশাপ‌া‌শি ইং‌রেজি ভার্সন নি‌য়ে আমাদের সাথে কাজ করছেন একঝাক তরুণ কলম সৈনিক।
দেশেরবার্তা পত্রিকার সম্পাদক শামীম আহ‌মেদ জানান, দে‌শের প্র‌তি‌টি জেলায় আমরা তরুন ও মেধাবী সাংবা‌দিক নি‌চ্ছি। যা‌তে ক‌রে মু‌ক্তিযু‌দ্ধের চেতনায় বাংলা‌দেশ সরকা‌‌রের বি‌ভিন্ন মিশন ভিশন বাস্তবায়ন কর‌তে পা‌রি এবং স্ব‌প্নের ডি‌জিটাল সোনার বাংলা‌দেশ গড়‌তে পা‌রি।
এদিকে দেশেরবার্তা পত্রিকার প্রধান উপ‌দেষ্টা এস এম মিজানুর রহমান মামুন বলেন, দেশেরবার্তা পত্রিকার জন্মলগ্ন থেকে আমরা চেষ্টা করেছি দেশ-বিদেশের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ সর্বদা তুলে ধরতে। আমাদের দেশ-বিদেশের দক্ষ সংবাদকর্মীদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ফলে আজ দেশেরবার্তা পত্রিকার ৩য় বছর পেরিয়ে ৪র্থ বছরে পা দিতে সক্ষম হয়েছি ও লাখো লাখো পাঠকের ভালোবাসা অর্জন করেছি। আমাদের এ পথ চলায় সকলের প্রতি রইলো অভিরাম ভালোবাসা ও শ্রদ্ধা ।