চান্দিনার গল্লাই ডিলার মকবুল প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক কাজে হাতেনাতে আটক

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২০, 1935 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ-

কুমিল্লায় প্রবাসীর স্ত্রী,র সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় এক ডিলারকে হাতে নাতে আটক করেছে স্থানীয় লোকজন। আটক ডিলারের নাম মকবুল প্রকাশ ওরফে কক্কাচুরা মকবুল । সে চান্দিনা উপজেলার গল্লাই ইউনিয়নের পাঁচধারা পশ্চিম পাড়ার জোহর আলীর পুত্র এবং ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

গতকাল রাত দেড়টায় পাঁচধারা পশ্চিমপাড়া প্রবাসী আলাউদ্দিনের বাসা থেকে আটক করা হয় তাকে।
জানা যায়, দীর্ঘ ২মাস ধরে সৌদি প্রবাসী আজাদ মিয়ার স্ত্রী মর্জিনা আক্তার লিপি (৩৪) এর সাথে অসামাজিক কাজে লিপ্ত হয় ডিলার মকবুল (৩৯)। এলাকায় রাজনৈতিক প্রভাব খাটানোর কারণে কেউ ভয়ে কিছু বলতে পারেনি। গত ২০দিন ধরে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য এলাকাবাসি গতিবধি লক্ষ করে গতকাল রাত দেড়টায় তাদেরকে প্রবাসীর বাসায় অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় আটক করে। আটক হওয়া প্রবাসীর স্ত্রী এবং ডিলার মকবুলকে স্থানীয় লোকজন পুলিশের হাতে হস্তান্তর করেছে।

গল্লাই ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আব্দুল বারেক জানান, আটক হওয়া দুই ব্যক্তিই আমার নিকট আত্মীয়। সেই হিসেবে বিষয়টি সকলে আমাকে অবগত করেছে। আমি যেটুকু জানতে পারলাম তাদের মধ্যে দীঘদিন থেকে অবৈধ সম্পর্ক বিদ্যমান। সেই সূত্র ধরে গতকাল রাতে তাদেরকে এলাকাবাসী আটক করেছে। থানা থেকে পুলিশ এসেছে এবং তাদেরকে থানায় নিয়ে গিয়েছে।
এ বিষয়ে চান্দিনার থানার পুলিশের উপ-পরিদর্শক আহাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি ওসি মহোদয়ের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রবাসীর স্ত্রী ও ডিলার মকবুলকে উদ্ধার করেছি। স্থানীয় লোকজন তাদেরকে প্রচন্ড মারধর করেছে। আমরা প্রাথমিকভাবে তাদেরকে চিকিৎসা দিব। পরে বিস্তারিত তথ্য নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।