চান্দিনার দোল্লাই নবাবপুরে ব্রাজিল প্রবাসীর পক্ষে হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২০, 604 জন দেখেছেন

আলিফ মাহমুদ কায়সার কুমিল্লা প্রতিনিধিঃ

চান্দিনার দোল্লাই নবাবপুরে ব্রাজিল প্রবাসী তপু দাসের পক্ষে হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।৬ এপ্রিল সোমবার সকালে দোল্লাই নবাবপুর উচ্চ বিদ্যালয় মাঠে ৮০ জন হতদরিদ্র,অসহায় পরিবারের মধ্যে উক্ত খাদ্য সামগ্রী বিতরন করেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে দোল্লাই নবাবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় ও খেটে খাওয়া গরীব মানুষের মাঝে চাল, ডাল,আলু, পেয়াজ,লিফলেট বিতরণ করেন তিনি।
বিতরনকালে উপস্থিত ছিলেন – অবসরপ্রাপ্ত উপখাদ্যপরিদর্শক কর্মকর্তা অনিল চন্দ্র দাস, মনোরঞ্জন চন্দ্র দাস, ফরহাদ মাস্টার,সাখাওয়াত শাখা,দুলাল, আনোয়োর (আনু),সাবেক মেম্বার নাছিমা আক্তার,তম্ময় চন্দ্র দাস,রাসেল আহমেদ তপু, মেহেদী নাবিল, তারেক হোসেন তালুকদার, সবুজ চন্দ্র দাস, এমরান মিয়াজী, জিয়াউল হকসহ আরোও নেতৃবৃন্দ প্রমুখ।
বিতরন কালে বক্তারা সবাইকে করোনা প্রতিরোধে সচেতন থাকা সেই সাথে সরকারি নির্দেশমত সবাইকে ঘরে থাকার আহবান জানান।।
খাদ্য সামগ্রী নিতে আসা এক গৃহকর্মী মনোয়ারা জানান,’আমি অন্যের বাসায় কাজ করে সংসার চালিয়ে এসেছি। কিন্তু করোনাভাইরাসের কারণে এখন কাজ বন্ধ। তাই এখন সংসার চালানোর মতো কোন ব্যবস্থা নেই। আজকের এই খাদ্যসামগ্রী দিয়ে যতদিন সংসার চালানো যায়।’
অন্যদিকে চা দোকানদার মোস্তফা বলেন, ‘গত এক সপ্তাহ ধরে দোকান বন্ধ৷ কোন অর্থ উপার্জন হচ্ছে না। এতে সংসার চালাতে পারছি না। আজকে এই খাদ্যসামগ্রী পেয়ে অনেক উপকার হয়েছে তাদের কার্যক্রমকে সাধুবাদ জানান।