নেত্রকোনায় নিজ অর্থায়নে দরিদ্র বিদ্যুৎ শ্রমিকদের মাঝে ত্রাণ ও মাক্স বিতরণ

প্রকাশিত: ৭:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২০, 652 জন দেখেছেন

মোঃ শ্রাবণ আহমেদ,স্টাফ রিপোর্টার নেত্রকোনাঃ

করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে নেত্রকোনা পি,ডি,বি শ্রমিক লীগ ( সি বি এ ১৯০২) এর পক্ষ থেকে, বিনামূল্যে মাক্স ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশঅনুযায়ী পল্লী বিদ্যুৎ শ্রমিক লীগ (সি বি এ ১৯০২ ) এর উদ্যোগে ৫০ জন দরিদ্র বিদ্যুৎ শ্রমিকদের মাঝে মাক্স এবং ত্রাণ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুৎ শ্রমিক লীগ (সিবিএ ১৯০২ ) এর সভাপতি কামরুল ইসলাম,সিনিয়র সহ-সভাপতি মোস্তফা হোসেন, সহ-সভাপতি দেলোয়ার হোসেন আতিক সহ, পিডিবি বিদ্যুৎ শ্রমিক লীগের সন্মানিত সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে পল্লী বিদ্যুৎ শ্রমিক লীগ এর সভাপতি বক্তব্যে বলেন,দেশে করোন ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্ক্ষিত চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমাদের এ আয়োজন।করোনাভাইরাস-এ আতঙ্কিত না হয়ে আসুন সচেতন হই তাহলেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে।

করোনাভাইরাসে কোনোভাবে আতঙ্কিত না হয়ে প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। করোনাভাইরাস একটি বিশ্বব্যাপী মহামারী। সারা পৃথিবীতে এই মহামারী ভাইরাসে হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করছে এর থেকে উত্তরণে আমাদের সকলকে সচেতন থাকতে হবে তবে আতঙ্কিত হওয়ার কারণ নেই। রোগ প্রতিরোধে সাবান দিয়ে হাত ধোয়া,হাত না ধুয়ে চোখ, মুখও নাক স্পর্শ না করা, হাঁচি, কাঁশি দেয়ার সময় মুখে ঢেকে রাখা,নিজে সচেতন হোন অন্যকে সচেতন করুণ।