আগামীকাল বিকাল ৫টা থেকে গোলাপগঞ্জে সকল দোকানপাট বন্ধ

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০, 820 জন দেখেছেন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি :: প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বকে মৃত্যুপুরীতে পরিণত করতে হয়তো চেষ্টা চালিয়ে যাচ্ছে। কোনভাবেই এই প্রাণঘাতী ভাইরাসের মোকাবেলা করা যাচ্ছে না৷ আপন গতিতে চালিয়ে যাচ্ছে তার ভয়ংকর তান্ডব। কেড়ে নিচ্ছে একে একে তাজা প্রাণ। প্রতিদিন তার ভয়ংকর ছোবলে আক্রান্ত হচ্ছেন মানুষ। করোনা ভাইরাস প্রতিরোধে চেষ্টার শেষ নেই। দেশে করোনা ভাইরাসকে প্রতিরোধ করার জন্য অঘোষিত লকডাউন চলছে। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তারপরেও মানুষ দূরত্ব বজায় রেখে চলতেছে না। এই করোনা ভাইরাস প্রতিরোধে গোলাপগঞ্জে নতুন করে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। আগামীকাল (৫ এপ্রিল) বিকাল ৫টার পর থেকে শুধু মাত্র ফার্মেসির দোকান ব্যতিত বাকী সব দোকানপাট বন্ধ রাখার জন্য বলা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) রাতে গোলাপগঞ্জ বাজারে বণিক সমিতির পক্ষ থেকে মাইকিং করে এ কথা জানিয়ে দেওয়া হয়েছে।

এর আগে গত (২৬ মার্চ) থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শুধু মাত্র নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ব্যতিত বাকী সবকিছু বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছিল।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর বলেন, আগামীকাল (৫ এপ্রিল) রবিবার থেকে ফার্মেসি ব্যতিত সকল দোকানপাট বন্ধ থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে ও নিরাপত্তা জোরদারের লক্ষে এমন উদ্যোগ নেয়া হয়েছে। কেউ এই আইন অমান্য করলে দন্ডনীয় অপরাধ বলে গন্য হবে।