গোয়াইনঘাটে আমেরিকা প্রবাসী লুৎফুর রহমান’র পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:৫৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২০, 799 জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি :: বিশ্বব্যাপী আতঙ্কের নাম করোনা ভাইরাস। এই ভাইরাসে প্রতিদিন আক্রান্তের সাথে বাড়ছে মৃতের সংখ্যা। কিছুতেই যেন লাগাম টেনে ধরা যাচ্ছে না এই প্রাণঘাতী ভাইরাসের। প্রাণঘাতী এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। তাতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। খাবারের জন্য দিনমজুরেরা হাহাকার করছেন। সারাদেশ ব্যাপী সরকারের ত্রাণসামগ্রী বিতরণ অব্যহত আছে। অসহায়দের পাশে এগিয়ে এসেছেন বিভিন্ন জনপ্রতিনিধিরা, এগিয়ে এসেছে বিভিন্ন সামাজিক সংগঠন।

তারই ধারাবাহিকতায় আমেরিকা প্রবাসী, হাজী সায়েদ আলী রহঃ সেবা সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লুৎফুর রহমানের পক্ষ থেকে অসহায়, কর্মহীন প্রায় ১ হাজার মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুর ২টায় উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের অসহায়দের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল ৫কেজি, পিঁয়াজ ১কেজি, তেল ১কেজি, ডাল ১কেজি।

এসময় উপস্থিত ছিলেন মোঃ জামাল উদ্দীন, মোঃ ফখরুল ইসলাম, মোঃ সেবুল হুসেন, মোঃ আবুল হুসেন, মোঃ সজিব আহমেদ, সাইদুল ইসলাম প্রমুখ।

আমেরিক প্রবাসী লুৎফুর রহমানের সাথে মোঠোফোনে কথা হলে তিনি বলেন, আজ পৃথিবীর যে পরিস্থিতি এগুলো থেকে বেরিয়ে আসতে হলে আমাদেরকে বেশি বেশি আল্লাহর কাছে তাওবা করতে হবে। তিনি এই অন্তিম পরিস্থিতিতে সবাইকে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন।