সরপ’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হলেন এ্যাড. ফারহানা জাহান নিপা

প্রকাশিত: ৩:৪৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২০, 840 জন দেখেছেন

বিজ্ঞপ্তি :: সার্বভৌমত্ব রক্ষা পরিষদ “সরপ” দেশের মানুষের জন্য কথা বলবে। দেশের পক্ষে কাজ করবে। সার্বভৌমত্ব রক্ষা পরিষদ “সরপ” কেন্দ্রীয় কমিটি’র সহসভাপতি নির্বাচিত হয়েছেন এ্যাড. ফারহানা জাহান নিপা। শুক্রবার (০৩ এপ্রিল ) সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু সায়েম মিয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ ঘোষণা করা হয়।

এ সময় আবু সায়েম মিয়া বলেন, সরপ আমার কোন ব্যক্তিগত দল নয়। সবার দ্বারা সার্বভৌমত্ব রক্ষা করা হবে না। এই সংগঠনে যে কাওকে রাখা যাবে না। কোন মুখোশদারী দালালের জায়গা সংগঠনে হবে না। এখানে যারা আসবে সবাই দেশের স্বার্থে কাজ করবে। নিজের শ্রম ও মেধা দিয়ে দালাল, ঘুষখোরদের হাত থেকে দেশকে ছিনিয়ে আনতে হবে। তিনি এ্যাড. ফারহানা জাহান নিপা কে ধন্যবাদ জানান, যে তিনি দেশের জন্য কাজ করতে নিজ ইচ্ছায় সরপে যোগদান করার জন্য।

এ্যাড. ফারহানা জাহান নিপা বলেন, আমি অত্যন্ত আনন্দিত যে এই রকম একটি সংগঠনের সদস্য হতে পেরে। তিনি এই সংগঠনের সাথে মৃত্যু অবধি কাজ করে যাওয়ার ইচ্ছা পোষণ করেন। তিনি বলেন, দেশ যখন স্বাধীন হয়েও দেশের মানুষের কোন স্বাধীনতা নেই, দেশ আজ দালালরা লুটেপুটে খাচ্ছে ঠিক তখনই একজন প্রকৃত দেশপ্রেমিক এরকম একটি সংগঠনের যাত্রা শুরু করেছেন। এজন্য তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আবু সায়েম মিয়াকে অসংখ্য ধন্যবাদ জানান। তিনি সবাইকে দলমত নির্বিশেষে সরপে যোগদান করে দেশের সার্বভৌমত্ব রক্ষা করার জন্য আহবান জানান।