চান্দিনায় ছাত্রলীগ নেতা আপন’র অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০, 735 জন দেখেছেন

কুমিল্লা (উত্তর) প্রতিনিধি: কুমিল্লা চান্দিনায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আলম আপন এর পক্ষ থেকে ২০০ অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করা হয়। এই সময় জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস ছালাম সওদাগর এর উপস্থিতিতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা তাতীলীগের যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম বিজয়,দোল্লাই নবাবপুর কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি মাহমুদুল হাসান রাছেল প্রমুখ।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনব্যাপী জোয়াগ ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় গরীব মানুষের মাঝে ৫ কেজি চাল,২ কেজি আলু,১ লিটার তৈল,১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ একটি হাত ধোয়ার সাবান,মাক্স ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস ছালাম সওদাগর, উপজেলা তাতীলীগের যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম বিজয়, দোল্লাই নবাবপুর কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি মাহমুদুল হাসান রাছেল প্রমুখ।

এসময় ছাত্রলীগের সাধারন সম্পাদক কাউছার আলম আপন বলেন- সারা দেশে করোনা ভাইরাস নিয়ে যখন আতঙ্ক এবং সারাদেশে লকডাউন থাকায় গরীব মানুষের আর্থিক আয় কমে যাওয়ার কারণে অসহায় গরীব খেটে খাওয়া মানুষের মাঝে আমাদের সীমিত সামর্থ্য অনুযায়ী কিছু সহায়তা করার চেষ্টা করেছি। পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষা পেতে তাদেরকে সচেতন করার চেষ্টা করেছি । তিনি এর পাশাপাশি সমাজের বিত্তবান লোকদের তাদের ব্যক্তিগত তহবিল হতে আর্থিক সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।